Breaking

Post Top Ad

Your Ad Spot

Wednesday, 28 July 2021

ত্রিপুরায় হোটেলে আটক পিকের টিমের সদস্যরা, আগরতলা গেলেন মলয়, ব্রাত্য, ঋতব্রত

 

PK team detained at a hotel in Tripura

সমকালীন প্রতিবেদন : রবিবার রাত থেকে আগরতলার হোটেলে আটকে রাখা হয়েছে প্রশান্ত কিশোরের আইপ্যাকের টিমের সদস্যদের। এই অভিযোগ সামনে আসতেই বুধবার সকালে ত্রিপুরায় পৌঁছল তৃণমূলের তিন সদস্যের প্রতিনিধি দল। দলে রয়েছেন মন্ত্রী মলয় ঘটক, ব্রাত্য বসু এবং তৃণমূলের শ্রমিক সংগঠনের রাজ্য সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায়। কিন্তু শিলচরের ঘটনার পুনরাবৃত্তি ঘটে ত্রিপুরায়। 

সে রাজ্যে প্রবেশের আগে আগরতলা বিমানবন্দরে আটকে দেওয়া হয় তৃণমূলের প্রতিনিধি দলকে। আরটিপিসিআর পরীক্ষার রিপোর্ট ছাড়া সে রাজ্যে ঢুকতে দেওয়া হবে না বলে জানানো হয় ত্রিপুরা সরকারের তরফে। এদিকে কোভিড পরীক্ষা করাতে নারাজ তৃণমূলের সদস্যরা। এ নিয়ে বচসা বাঁধে। পরে অবশ্য তাঁদের ছেড়ে দেওয়া হয়।

প্রশাসনের তরফে জানানো হয়েছে, ত্রিপুরায় প্রবেশ করতে হলে কোভিড পরীক্ষার রিপোর্ট বাধ্যতামূলক। তৃণমূল প্রতিনিধি দলের কাছে সেই রিপোর্ট নেই। নতুন করে পরীক্ষা করাতেও নারাজ তাঁরা। আর তার জেরেই বিমানবন্দরে আটকে ছিল প্রতিনিধি দল। 

উত্তর পূর্বের বাঙালি অধ্যুষিত রাজ্যে সংগঠন মজবুত করতে চাইছে তৃণমূল। ঠিক সেই সময় দলের ভোটকুশলী সংস্থা আইপ্যাকের কর্মীদের ‘আটকে’ রাখার অভিযোগ ঘিরে রাজনৈতিক মহলে চাঞ্চল্য ছড়িয়েছে। যদিও শেষ পাওয়া খবর, মঙ্গলবার রাতে আই প্যাকের ২৩ সদস্যের প্রত্যেকের উপর থেকে নজরদারি প্রত্যাহার করা হয়েছে। আপাতত সকলের আরটিপিসিয়ার  রিপোর্ট নেগেটিভ। তাঁরা আগরতলার হোটেলেই রয়েছেন।



No comments:

Post a Comment