Breaking

Post Top Ad

Your Ad Spot

Friday, 23 July 2021

অশোকনগরে প্রকাশ্য দিবালোকে খুন, গনপিটুনি খুনীকে

 

Murder in broad daylight in Ashoknagar

সমকালীন প্রতিবেদন : ‌প্রকাশ্য বাজারে ধারালো অস্ত্র দিয়ে নৃশংসভাবে কুপিয়ে খুন করা হল এক ওষুধ ব্যবসায়ীকে। পুলিশ জানিয়েছে, মৃত ব্যবসায়ীর নাম মিলন ঘোষ (‌৩৩)‌। বাড়ি অশোকনগর থানার শ্রীকৃষ্ণপুর পঞ্চায়েতের কোটালপুর গ্রামে। এই খুনের ঘটনায় যুক্ত থাকার অভিযোগে অপু কাহার নামে এক যুবককে গনপিটুনি দেন উত্তেজিত জনতা। পুলিশ এসে তাকে কোনওরকমে উদ্ধার করে। বিবাহ বহি:‌ভূত সম্পর্কের জেরে এই ঘটনা বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ। উত্তর ২৪ পরগনার অশোকনগর থানা এলাকার এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 

Murder in broad daylight in Ashoknagar

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, স্থানীয় বাজারে মিলন ঘোষের একটি ওষুধের দোকান রয়েছে। অভিযোগ, খুনের ঘটনায় অভিযুক্ত অপু কাহারের স্ত্রীর সঙ্গে মিলনের একটি বিবাহ বহি:‌ভূত সম্পর্ক ছিল। এই ঘটনা কিছুতেই মেনে নিতে পারছিল না অপু। অনেকবার বারণ করা সত্ত্বেও এই সম্পর্ক তারা চালিয়ে যাওয়ায় শেষপর্যন্ত মিলনকে খুন করার পরিকল্পনা করে অপু। সেই অনুযায়ী শুক্রবার সকাল ১১টা নাগাদ মিলন যখন স্থানীয় নোটনি বাজারে বাজার করছিলেন, তখন ধারালো অস্ত্র দিয়ে প্রকাশ্য দিবালোকে ভরা বাজারে মিলনকে প্রকাশ্য দিবালোকে এলোপাথারি কোপ দেয় অপু। ঘটনাস্থলেই মৃত্যু হয় মিলনের।

এই ঘটনায় হতচকিত হয়ে পরেন এলাকার বাসিন্দারা। এরপর তাঁরা অপুকে তাড়া করে ধরে ফেলেন। তারপর চলে গনপিটুনি। ততক্ষড়ে খবর পেয়ে ঘটনাস্থলে হাজির হয় হাবড়া এবং অশোকনগর থানার পুলিশ। উত্তেজিত জনতার হাত থেকে রক্তাক্ত অবস্থায় অপুকে উদ্ধার করে হাবড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। পুলিশ হেফাজতে সেখানেই তার চিকিৎসা চলছে। তার মাথা, ঘাড় সহ বিভিন্ন জায়গায় আঘাত লেগেছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।





No comments:

Post a Comment