Breaking

Post Top Ad

Your Ad Spot

Saturday, 24 July 2021

কাশ্মীরে গুলির লড়াই, খতম ২ জঙ্গি

 

Fighting in Kashmir

সমকালীন প্রতিবেদন : শনিবার সকালে সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল কাশ্মীর। এই ঘটনায় ২ জঙ্গি খতম হয়েছে বলে সরকারি সূত্রে জানা গেছে। সংঘর্ষ এখনও চলছে বলে জানা গেছে।


এদিন সকালে বিশেষ সূত্র মারফত খবর পাওয়ার পরে সেখানে পৌঁছায় যৌথবাহিনী। উত্তর কাশ্মীরের বন্দিপোড়ায় জঙ্গিদের সঙ্গে যৌথ বাহিনীর ব্যাপক গুলির লড়াই শুরু হয়। শোকবাবার জঙ্গলে ঘাঁটি গেড়েছিল জঙ্গিরা। খবর পেয়ে চারদিক থেকে ঘিরে ধরে অভিযান শুরু করে পুলিশ ও সেনা বাহিনীর জওয়ানরা। অভিযান শুরু হতেই বাহিনীকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। বুলেটে পাল্টা জবাব দেয় বাহিনী। এখনও গুলির লড়াই চলছে বলছে বলে জানা গিয়েছে। 


পুলিশের দাবি, দু'জন জঙ্গির এখনও পর্যন্ত মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। সংঘর্ষে জখম হয়েছেন তিন সেনা জওয়ান। তাদের চিকিৎসার জন্য ভূস্বর্গের হাসপাতালে আনা হয়। কাশ্মীর পুলিশের তরফ থেকে টুইট করে জানানো হয়েছে, নির্দিষ্ট খবরের ভিত্তিতে জঙ্গিদের লুকিয়ে থাকার জায়গা চিহ্নিত করা হয়। এর পর ঘটনাস্থলে বাহিনী পৌঁছতেই জঙ্গিরা তাদের লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। সঙ্গে সঙ্গে জবাব দেয় বাহিনী। 


ঠিক কত জন জঙ্গি ওই জঙ্গলে লুকিয়ে রয়েছে তা এখনও জানতে পারেনি পুলিশ।  গোটা গোটা এলাকা ঘিরে রেখে জঙ্গিদের খোঁজে চিরুনি তল্লাশি চলছে বলে সরকারি সূত্রে জানানো হয়েছে। এদিকে এই সংঘর্ষের জেরে আতঙ্ক ছড়িয়েছে উপত্যকায়।



No comments:

Post a Comment