Breaking

Post Top Ad

Your Ad Spot

Saturday, 31 July 2021

বনগাঁয় ট্রাকের ধাক্কায় মৃত্যু হাসপাতাল কর্মীর

A hospital worker died after being hit by a truck in Bangaon


সমকালীন প্রতিবেদন : ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল এক ব্যক্তির। শনিবার দুপুর ১ টা নাগাদ এই দুর্ঘটনা ঘটেছে বনগাঁ থানার বাটার মোড়ের কাছে যশোর রোডের উপরে। 

A hospital worker died after being hit by a truck in Bangaon


পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম সুব্রত ঘোষ (৫০)। বাড়ি বনগাঁ থানার সুভাষ নগর এলাকায়। তিনি বনগাঁ মহকুমা হাসপাতালের কর্মী। এই ঘটনায় সাময়িকভাবে এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।



পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন দুপুরে হাসপাতাল থেকে বিশেষ কাজ সেরে সাইকেলে করে যশোর রোড ধরে বাড়ির দিকে যাচ্ছিলেন সুব্রতবাবু। বনগাঁ কুমুদিনী উচ্চ বালিকা বিদ্যালয়ের সামনে দিয়ে যাওয়ার সময় পিছন দিক থেকে একটি খালি ট্রাক প্রথমে তাঁকে ধাক্কা দিলে তিনি রাস্তার উপরে পড়ে যান। এরপর এই ওই ট্রাকের পিছনের চাকা তাঁর শরীরের উপর দিয়ে চলে যায়। সঙ্গে সঙ্গে স্থানীয় মানুষ তাঁকে বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।



এদিকে, এই ঘটনার পরেই ঘাতক ট্রাকটি পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ এবং স্থানীয়দের সহযোগিতায় পরে বনগাঁর ডিএন ৪৪ বাস্ট্যান্ড এলাকা থেকে ওই ট্রাকটিকে আটক করা হয়। ট্রাকের চালককে গ্রেপ্তার করেছে পুলিশ।





No comments:

Post a Comment