Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১ জুন, ২০২৪

‌ভোটের ‌দায়িত্বপালন শেষ, এবার নিজের অভিনয় জগতে ফিরছেন মিঠুন চক্রবর্তী

Mithun-is-returning-to-acting

সমকালীন প্রতিবেদন : দিল্লী দখলের লড়াইয়ের শেষ লগ্ন এসে উপস্থিত হয়েছে। বাংলায় সাত সফা নির্বাচনের মধ্যে আজ শেষ দফা নির্বাচন। আর নির্বাচনের এই শেষ লগ্নে নিজের ভোটকেন্দ্রে এসে ভোট দিলেন স্বয়ং মহাগুরু মিঠুন চক্রবর্তী। আর পাঁচজন সাধারণ মানুষের মতো করে লাইনে দাঁড়িয়েই প্রয়োগ করলেন নিজের গণতান্ত্রিক অধিকার।

নির্বাচনের ময়দানে একাধিকবার তাঁকে প্রচার করতে দেখা গেলেও, তাঁর কাছে কিন্তু কোন পদ বা গদি নেই। বিজেপির হয়ে কাজ করলেও, একজন জোরালো সমর্থক ছাড়া বর্তমানে আর কিছুই নন মিঠুন চক্রবর্তী। তবে দলের হয়ে, দলের কথা রেখে গত ৩০ মে ‌পর্যন্ত করে গিয়েছেন দলের হয়ে প্রচার। 

আর এবার ভোট প্রচার শেষ হতেই তিনি ফিরে যাচ্ছেন আবারও নিজের কাজে। ফিরছেন অভিনয়ের দুনিয়ায়। এদিন সকালে বেলগাছিয়ার ২৪৮ নম্বর বুথে আর পাঁচজন সাধারণ মানুষের মতো করেই লাইনে দাঁড়িয়ে ভোট দিতে দেখা গেল মিঠুন চক্রবর্তীকে। 

সাধারণ মানুষের সঙ্গে লাইনে দাঁড়িয়ে ভোট দিতে যাওয়ায়, মিঠুন চক্রবর্তীকে ঘিরে উত্তেজনা ছড়ায় ওই বুথে। সেখানে উপস্থিত কয়েকজন ভোটার মিঠুন চক্রবর্তীর সঙ্গে ছবি তুলতে এগিয়ে এলে, তাঁদের নিরাশ করেন নি মহাগুরু। 

সবার সঙ্গেই সৌজন্যমূলক ব্যবহার করে, ভক্তদের ডাকে সাড়া দেন তিনি। আর তাতে করে কিছুটা ভিড় জমতে থাকে ওই বুথে। ভোট দিয়ে বেরিয়ে আসতেই সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হন তিনি। যদিও স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই সেইসব প্রশ্নের উত্তর দিয়েছেন।

মিঠুন চক্রবর্তী এদিন বলেন, 'প্রায় ৪০ মিনিট লাইনে দাঁড়িয়েই আমি ভোট দিয়েছি। সেই বিষয়ে আমি কিছুই বলছি না। তবে দল আমাকে ৩০ তারিখ পর্যন্ত দলের হয়ে প্রচার করার দায়িত্ব দিয়েছিল। সেই কাজ আমি দায়িত্ব সহকারেই করেছি।' 

তিনি আরও বলেন, 'রাজনৈতিক দায়িত্বপালন আপাতত শেষ। ‌এখন অভিনয়ে ফেরার পালা। এখন থেকে আবার শুধু সিনেমা নিয়েই ভাববো, কথা বলব। তখন আর রাজনীতি নিয়ে কিছুই বলব না। আমার এইরকমই নীতি। আমি যখন যা করি, সেটা নিয়েই থাকি।'‌



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন