Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১ জুন, ২০২৪

সোশ্যাল মিডিয়ায় নাইট বন্দনায় মুখর কিং খান

King-Khan

সমকালীন প্রতিবেদন : দীর্ঘ ১০ বছরের অপেক্ষায় হাজারো সমালোচনা সহ্য করতে হয়েছে কেকেআর দলকে। দল নির্বাচন, অধিনায়ক বাছাই, বছরের পর বছর ব্যর্থতা, সব নিয়েই কটাক্ষ ধেয়ে এসেছে ২০১৪-র পর থেকে। 

এর মাঝে তীরে এসে তরী ডুবেছিল শেষ ২০২১ সালে। সেবার দলের ক্যাপ্টেন ছিলেন অইন মর্গ্যান। তিনিও পারেননি। কিন্তু তিন বছর পর সেটা পারলেন মুম্বইয়ের সুপারস্টার শ্রেয়স আইয়ার। 

তাঁর হাত ধরেই আরও একবার সোনালি চকচকে আইপিএল ট্রফিটা ঘরে তুলল কলকাতা নাইট রাইডার্স। গত ২৬ মে চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে সানরাইজার্স হায়দরাবাদকে একপেশে লড়াইয়ে হারিয়ে খেতাব জিতে নেয় নাইটরা। 

মাঠে নেমে সেদিন প্লেয়ারদের সঙ্গে ট্রফি হাতে ছবি তুলেছিলেন শাহরুখ খান। তাঁর চোখে জলও ছিল সেদিন। আনন্দের এই দিনে তাঁর পাশে ছিলেন স্ত্রী গৌরী, মেয়ে সুহানা, ছেলে আরিয়ান ও অ্যাব্রাম। 

ধোনির ডেরায় সেদিন 'দিলওয়ালে' হয়ে উঠেছিলেন শাহরুখ। গোটা স্টেডিয়াম প্রদক্ষিণ করেছিলেন বলিউডের বাদশা। এমনকী সব শেষে হর্ষিত রানার সমর্থনে বিসিসিআইকে খোঁচা দেওয়া ফ্লাইং কিস সেলিব্রেশন করতে দেখা যায় শাহরুখকে।

আর এবার নিজের সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ পোস্টে আরও একবার হৃদয় জিতে নিলেন কিং খান। নিজের সোশ্যাল মিডিয়ায় সেলিব্রেশনের ছবি পোস্ট করে শাহরুখ লেখেন, 'আমার ছেলেদের, আমার দলের, আমার চ্যাম্পিয়নদের জন্য।' 

'রাতের অন্ধকারে ওঁরাই আশার আলো। আমার কেকেআর। গৌতম গম্ভীরের তত্ত্বাবধান, চন্দ্রকান্ত পণ্ডিতের আন্তরিকতা, অভিষেক নায়ারের ভালবাসা ও শ্রেয়স আইয়ারের দুরন্ত নেতৃত্ব সবার জন্যই এটা সম্ভব হয়েছে।' 

'প্রত্যেকের পারস্পকির সম্মানে এই দলটা তৈরি হয়েছে। সেরা প্লেয়ারদের নিয়ে এই দলটা ট্রফি জেতেনি। এই দলের প্রত্যেকে তাঁদের সেরাটা দিয়েছে বলেই ট্রফি জিতেছি আমরা। তোমরা সবাই তারকা হতে পারবে।' 

'তোমাদের সঙ্গে সব কেকেআর সমর্থকদের কাছেও আমি কৃতজ্ঞ। করব, লড়ব, জিতব..আবার ২০২৫ সালে দেখা হবে।' কিং খানের এই পোস্ট দেখে মুগ্ধ হয়েছে তাঁর ভক্তরা। দলের পাশে এভাবে ক'জনই বা থাকতে পেরেছে!



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন