Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ৭ জুন, ২০২৪

‌গুগলের দেওয়া রেজাল্ট অনুযায়ী এক সন্তানের পিতা অভিনেতা দেব

Actor-Deb

সমকালীন প্রতিবেদন : বিয়ে হয়ে গিয়েছে ৩ বছর আগে। রয়েছে ১ সন্তানও। এমন খবর চাউর হতেই মন ভাঙ্গল দেবপ্রামীদের। চারিদিকে এখন শুধু একটাই কৌতূহল, কাউকে কিছু না জানিয়ে তাহলে কি গোপনেই বিয়েটা সেরে নিলেন টলিউডের ওয়ান অফ দ্যা হার্ট থ্রব হিরো দেব!

বেশ কয়েকবছর ধরে টলিউড দুনিয়ায় রাজ করছেন দীপক অধিকারী। যদিও এটা তাঁর আসল নাম হলেও, বিনোদন দুনিয়ায় আসার পর থেকে দেব নামেই তিনি বেশি পরিচিত হয়েছেন। তবে এখন কিন্তু তিনি শুধুমাত্র অভিনেতা হিসাবেই নিজেকে সীমাবদ্ধ রাখেননি। 

রাজনীতির ময়দানে একদিকে যেমন নাম লিখিয়েছেন বহু আগেই, তেমনই কিন্তু সিনেমার জগতে অভিনেতার পাশে এখন তাঁর পরিচয় প্রযোজক দেব। আর যেটা না বললেই নয়, সেটা হল তাঁর ফ্যান সংখ্যা। প্রথম সিনেমা অগ্নিশপথ থেকে শুরু করে এখনও ‌পর্যন্ত শেষ সিনেমা প্রধান, তাঁর অভিনয়ের দক্ষতা যেমন বেড়েছে, তেমনই বেড়েছে তাঁর ফ্যানসংখ্যাও।

সিনেমার দুনিয়ার মতো দেবের ব্যক্তিগত জীবনটাও কমবেশি সকলেরই জানা। প্রথম দিকটায় শুভশ্রীর সঙ্গে সম্পর্কে থাকলেও, কোন কারণে সেই সম্পর্ক পূর্ণতা পায়নি। তারপর দেবের জীবনে আসে রুক্মিণী। তবে এবার কিন্তু দেব, তাঁর আর রুক্মিণীর সম্পর্ককে আড়ালে রাখতে চাননি। 

তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছেন বারবার। কিন্তু তাতেও যেন মন ভরে না নেটিজনদের। দেবের বিষয়ে আরও কিছু জানতে চায় তাঁরা। আর সেখানেই ঘটেছে এক মজার ঘটনা। আমরা জানি, গুগল হল আমাদের সেই বন্ধু, যে সব প্রশ্নের উত্তর জানে। আপনার জানা অজানা যাই জিজ্ঞেস করবেন গুগলকে, গুগল একবারেই আপনার প্রশ্নের সব উত্তর দিয়ে দেবে। 

কিন্তু এবার সেই গুগলই যে গন্ডগোলটা করল। সম্প্রতি গুগলে দেবের বিষয়ে জানতে চাইলে দেখাচ্ছে, ‘দেব একজন বাংলা সিনেমার অভিনেতা। তিনি কবীর, মাউন্টেন অফ দ্য মুন, সাঁঝবাতি সিনেমার জন্য জনপ্রিয়’। এরপরই দেবের স্ত্রীয়ের বিষয়ে জানতে চাইলে দেখাচ্ছে, ‘৬ মে, ২০২১ তারিখে অভিনেত্রী রুক্মিণীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন এবং তাঁদের একটি মেয়েও রয়েছে’।

গুগলের দেওয়া এমন রেজাল্ট দেখে তো মাথা ঘুরে গিয়েছে দেব ফ্যানদের। এমনকি দেবের ফ্যানক্লাব থেকে এটি শেয়ার করে লেখা হয়েছে, ‘গুগল এটা না বললে, জানতেই পারতাম না আমরা’। নিজের ব্যক্তিগত বিষয় সম্পর্কে নিজেই না জানায়, মজারছলে দেব লেখেন, ‘আমিও’।‌‌




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন