Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ১৪ মে, ২০২৪

সঞ্জীব গোয়েঙ্কাকে ধুয়ে দিয়ে রাহুলের পাশে দাঁড়ালেন গম্ভীর

 

Sanjeev-Goenka

সমকালীন প্রতিবেদন : সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে একতরফা হারের পর লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের অধিনায়ক কে এল রাহুলকে ধমকে আপাতত বিপাকে দলের মালিক সঞ্জীব গোয়েঙ্কা। তাঁদের এই কথোপকথন এখন একটা বড় ইস্যু হয়ে দাঁড়িয়েছে। 

সঞ্জীব গোয়েঙ্কা যেভাবে কে এল রাহুলকে সবার সামনে তিরস্কার করেছিলেন সেটা কেউ পছন্দ করেননি। এখন টিম ইন্ডিয়ার খেলোয়াড়রাও এই বিষয়ে সঞ্জীব গোয়েঙ্কার সমালোচনা শুরু করেছেন। এই ইস্যুতে মহম্মদ শামি প্রতিক্রিয়া দিয়েছিলেন।

শামি বলেছিলেন যে, সকলের সামনে এইরকম কথা বলাটা খুবই লজ্জাজনক এবং এই সমস্ত ঘটনা ড্রেসিংরুমেই হওয়া উচিত। এবার কে এল রাহুলের সমর্থনে দাঁড়িয়েছেন কলকাতা নাইট রাইডার্সের মেন্টর গৌতম গম্ভীরও। এক ইশারায় শাহরুখ খানের নাম নিয়ে সঞ্জীব গোয়েঙ্কাকে নিশানা করলেন গৌতম গম্ভীর। 

একটি শোতে কথোপকথনের সময় গৌতম গম্ভীর বলেছিলেন, ‘আমাদের দেশে বিশেষজ্ঞরা এবং দলের মালিকরা মাত্র এক মিনিটে ম্যাচ দেখার পরে সমালোচনা শুরু করে দেন। আপনি যখন এই ধরনের চাপের মুখোমুখি হন, তখন সমালোচনা আসা উচিত। শাহরুখ খান এই জিনিসগুলি জানেন এবং তিনি জানেন সংগ্রাম এবং চাপ কী।’ 

কেকেআর ভাইবসের সঙ্গে আলাপচারিতার সময় এক প্রশ্নের জবাবে গৌতম বলেছিলেন যে, যেসব ব্যক্তি সংগ্রাম করে শীর্ষস্থানে পৌঁছেছেন, তাঁরা অন্যদের সংগ্রামও খুব ভালভাবে বোঝেন। আর যখন কেউ সংগ্রাম না করেন, তখন তিনি অন্যের সংগ্রামের কথা জানেন না। 

তিনি বলেছিলেন, শাহরুখ হোন বা সেই সমস্ত লোক, যারা তাঁদের জীবনে বড় কিছু অর্জন করেছেন, বিশেষ করে যারা সংগ্রাম করে অর্জন করেছেন, তাঁরা সবসময় অন্যের সংগ্রাম বোঝেন। 

কারণ, তিনি নিজেই সেই মুহূর্তগুলো কাটিয়েছেন। এখানে সঞ্জীব গোয়েঙ্কা এবং কে এল রাহুলের নাম নেননি গৌতম গম্ভীর। তবে তিনি কেবল ইঙ্গিতে অনেক কিছুই বলে দিতে চেয়েছিলেন।







‌‌

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন