Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪

এবার রোহিত শর্মাকে দলে নিচ্ছে কেকেআর? ভাইরাল ছবি ঘিরে জল্পনা

Rohit-Sharma-in-KKR?

সমকালীন প্রতিবেদন : পাঁচবারের চ্যাম্পিয়ন হয়েও ২০২৪-এর আইপিএল-এ মুখ থুবড়ে পড়েছে মুম্বই ইন্ডিয়ান্স। কেকেআর-এর কাছেই একজোড়া ম্যাচে হেরেছে হার্দিকের দল। ওয়াংখেড়ে হোক বা ইডেন- সব জায়গাতেই এবার মুম্বইকে কুপোকাত করেছে নাইটরা। 

আর এসবের মাঝেই এবার মুম্বই ইন্ডিয়ান্স দলের প্রাক্তন ক্যাপ্টেন রোহিত শর্মাকে নিয়ে জল্পনা বাড়লো। কেউ বলছেন, পরের সিজনে কেকেআরের হয়ে আইপিএল খেলবেন তিনি। কিন্তু এবার কেন নতুন করে এই জল্পনা শোনা যাচ্ছে? আসুন, এই জল্পনার কারণটা জেনে নিই। 

আসলে, সম্প্রতি রোহিত শর্মার একটি ছবি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে। আর এই ছবিকে ঘিরে নেটিজেনরা প্রশ্ন তুলতে শুরু করেছেন, আগামী মরশুমে কি কেকেআরে পাকা হয়ে গিয়েছেন রোহিত? আসলে এই ছবি শনিবার ইডেনে তোলা হয়েছিল। 

ওইদিন কেকেআর বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচ বৃষ্টির কারণে দেরিতে শুরু হয়। সেই সময় রোহিতকে খেলা শুরুর আগে দীর্ঘক্ষণ কেকেআরের ড্রেসিংরুমে আড্ডা মারতে দেখা যায় হাসি মুখে। মুম্বই ইন্ডিয়ান্সের ড্রেসিংরুম ছেড়ে রোহিত প্রতিপক্ষের সাজঘরে বসে আছেন। 

এই ছবি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি। এই ছবি দেখেই নেটপাড়া দুয়ে দুয়ে চার করে নেয়। অনেকের মতে, রোহিত সাফ বুঝিয়ে দিলেন যে, পরেরবার তিনি আসছেন কলকাতায়। অনেক কেকেআর ফ্যানেরা মনে করছেন, ইডেনের ড্রেসিংরুমে বসেই আগামী বছরের পরিকল্পনা সেরে ফেললেন রোহিত শর্মা। 


কেউ বলেছেন, কেকেআর জার্সিতেই অধিনায়ক হিসেবে ষষ্ঠ আইপিএল জিতবেন রোহিত শর্মা। এমনিতেই সম্প্রতি, কেকেআরের প্রাক্তন বোলিং কোচ ও পাক তারকা ওয়াসিম আক্রমও দাবি করেছিলেন তিনি পরের মরশুমে কেকেআরে দেখতে পাচ্ছেন রোহিত শর্মাকে। 

হিটম্যানও একবার জানিয়েছিলেন যে, মুম্বই বাদে কোনও দলে খেললে তাঁর পছন্দ কেকেআর। ফলে সবদিক বিচার করে এখন থেকেই রোহিত শর্মা আগামী মরশুমে যে কেকেআরে আসছেন, তার স্বপ্ন বুনতে শুরু করে দিয়েছেন ফ্যানেরা। যদিও এই বিষয়ে নিজে এখনও কিছুই বলেননি রোহিত শর্মা।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন