Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৫ মে, ২০২৪

বাংলায় রিলিজ করবে পুস্পা-২! থাকবে বাংলা গানও

 

Puspa-2-in-Bengali

সমকালীন প্রতিবেদন : দেশের সিনেমা জগতের এক অন্যতম মাইলফলক হল ‘পুষ্পা’ সিনেমাটি। কারণ, এই সিনেমাটি তুমুল জনপ্রিয়তা পেয়েছিল। ২০২১ সালে অতিমারি পরবর্তী সময়ে মুক্তিপ্রাপ্ত এই ছবি বক্স অফিসে প্রায় ৩৫০ কোটি টাকার ব্যবসা করে। 

এই ছবির জন্য জাতীয় পুরস্কার পেয়েছেন আল্লু অর্জুন। রাতারাতি আন্তর্জাতিক তারকা হিসেবে উত্তরণ ঘটেছে তাঁর। তার পর প্রায় তিন বছরের বিরতি। এবার আসতে চলেছে ছবির দ্বিতীয় পর্ব। এবার যেন আরও বড় করে আসতে চলেছে এই ছবি। 

তামিল, তেলুগু, মালয়ালম, কন্নড়, হিন্দি ছাড়া বাংলাতেও মুক্তি পাবে ‘পুষ্পা ২’। শোনা যাচ্ছে, এবার সেখানেই কণ্ঠ দিতে চলেছেন বাংলার জনপ্রিয় গায়ক তিমির বিশ্বাস। এই প্রসঙ্গে এক সংবাদমাধ্যমকে গায়ক জানান, সবটাই খুব প্রাথমিক পর্যায়ে রয়েছে। 

এখনই সবটা খোলসা করতে রাজি নন। তবে শোনা যাচ্ছে, এই ছবির বাংলা ভার্সনে কোনও একটি গান বাংলায় গাইতে চলেছেন তিমির। আর সেটি হলে যে বাংলার বুকেও পুস্পা ছবির সিক্যুয়েলটি ব্যাপক ব্যবসা করবে, তাতে কোনো সন্দেহের অবকাশ নেই। কিন্তু এখনও এই বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। 

গত বছর এপ্রিল মাসে অল্লুর জন্মদিনে মুক্তি পেয়েছিল ‘পুষ্পা ২’-এর প্রথম পোস্টার। পোস্টারে অল্লুর ‘লুক’ দেখে প্রায় হইচই পড়ে গিয়েছিল। এর আগে অভিনেতাকে এই রূপে কখনও দেখা যায়নি। লাল টকটকে কপাল, গাল দু’টি আবার নীল। 

জোড়া ভ্রুর মাঝে জ্বলজ্বল করছে চন্দনের ফোঁটা। পরনে শাড়ি, গলায় লেবুর মালা, মুখে দাড়ি-গোঁফ। হাতে ধরা বন্দুক। খানিকটা বৃহন্নলার সাজেই ধরা দিয়েছিলেন অল্লু। এর মাঝেই চলতি বছর ৮ এপ্রিল মুক্তি পায় ছবির টিজার। সেখানে একেবারে নীল রঙের পট্টু শাড়িতে দেখা যায় অল্লুকে। 

তার পর থেকে যেন অনুরাগীদের মধ্যে উত্তেজনা আরও বেড়ে যায়। দ্বিতীয়বার ‘পুষ্পা’কে বড় পর্দায় দেখতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকেরা। ১৫ আগস্ট মুক্তি পাচ্ছে এই ছবি। যার অপেক্ষায় লাখ লাখ দর্শক।







‌‌

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন