Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ৭ মে, ২০২৪

প্লে-অফে ফিল সল্টকে পাবে কেকেআর, বোর্ডের সঙ্গে আলোচনায় সমাধান

Phil-salt

সমকালীন প্রতিবেদন : চলতি আইপিএলে দুরন্ত ফর্মে আছে কলকাতা নাইট রাইডার্স। যদিও নাইটদের মূল শক্তি তাদের ব্যাটিংয়ের ওপেনিং জুটি। কারণ, এখন সুনীল নারিনের সঙ্গে ওপেনিংয়ে চার-ছক্কা হাঁকাচ্ছেন ফিল সল্টও। কিন্তু প্লে-অফে উঠলে সল্টের দলে থাকা নিয়ে সমস্যা তৈরি হয়েছিল। 

যদিও নতুন রিপোর্টে জানা যাচ্ছে, ইংল্যান্ডের এই তারকা পুরো আইপিএল খেলতে পারেন। কিভাবে? তা এবার জেনে নিন। আইপিএল শেষ হলেই বেজে যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপের দামামা। ইংল্যান্ড তার আগে পাকিস্তানের বিরুদ্ধে একটি টি-২০ সিরিজ খেলতে চায়। 

সেই সিরিজেও তাঁরাই খেলবেন, যারা বিশ্বকাপে সুযোগ পেয়েছেন। যে কারণে প্লে-অফে উঠলে সল্ট, বাটলারদের খেলা নিয়ে সংশয় তৈরি হয়েছিল। কিন্তু একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের মতে, এই সমস্যা মেটার মুখে। 

জানা গিয়েছে, ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের সঙ্গে ভারতীয় বোর্ডের আলোচনার মাধ্যমে সমাধানসূত্র মিলতে চলেছে। সূত্রের মতে, লিগের গুরুত্বপূর্ণ সময়ে ফ্র্যাঞ্চাইজিগুলো ইংল্যান্ড ক্রিকেটারদের ছাড়তে চাইছে না। নিলামের আগে ক্রিকেট বোর্ডের সঙ্গে তাদের যে কথা হয়েছে, সেই বিষয়ে বিসিসিআই কথা বলবে। 

ক্রিকেটারদের এভাবে আচমকা আইপিএল থেকে সরিয়ে নিলে ভবিষ্যতে তার প্রভাব পড়তে পারে। তাই দুপক্ষই এ বিষয়ে আলোচনায় আগ্রহী বলেই জানা যাচ্ছে। যার ফলে শুধু সল্ট-বাটলার নন, প্লে-অফে থাকতে পারেন চেন্নাইয়ের মইন আলি, পাঞ্জাবের বেয়ারস্টো, ব্রুকরাও।  

তবে এই খবরে সবথেকে স্বস্তিতে রয়েছে কলকাতা নাইট রাইডার্স। কারণ, ফিল সল্ট মাঝপথে ছেড়ে গেলে ওপেনিংয়ে বিরাট সমস্যায় পড়তে হতো দলকে। তীরে এসে তরী ডোবার মতো অবস্থা তৈরি হতো। তবে সেটি অপাতত নাও হতে পারে বলে অনুমান করা হচ্ছে। 







‌‌

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন