Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১৩ মে, ২০২৪

কিং খান শাহরুখের পাশেই গ্যালারিতে থাকেন এই লাকি চাৰ্ম

 

Lucky-Charm

সমকালীন প্রতিবেদন : ২০২৪ সালের আইপিএল-এ খুব একটা খারাপ খেলছে না কলকাতা নাইট রাইডার্স। বোলিংয়ে ব্যর্থতা থাকলেও, ব্যাটিংয়ে একশোয় একশো নাইটরা। আর হবে নাই বা কেন, খোদ দলের মালিক শাহরুখ খান প্রতিটি ম্যাচে দলকে উৎসাহ দিতে উপস্থিত হচ্ছেন গ্যালারিতে। 

কিন্তু তিনি একা আসেন না, তাঁর সঙ্গে গ্যালারিতে দেখা যায় এক সুন্দরী মহিলাকে। নাইট জার্সি গায়ে ইতিমধ্যে ভাইরাল এই মহিলা। তিনি গৌরী খান বা সুহানা খান নন। তাহলে এই মহিলা কি কিং খানের ঘনিষ্ঠ কেউ? এই কৌতূহল জমছে ভক্তদের মধ্যে। আসুন জেনে নিই এই মহিলার পরিচয়।

শাহরুখের পাশে এই রহস্যময়ীকে দেখা যায় কেকেআর-এর প্রতিটি ম্যাচে। আসলে এই মহিলার নাম পূজা দদলানি। তিনি শাহরুখের ব্যক্তিগত ম্যানেজার। প্রায় এক দশক ধরে তিনি কিং খানের ম্যানেজার হিসেবে কাজ করছেন। 

তিনি শুধুমাত্র কিং খানের ছবির বিষয়গুলিই দেখভাল করেন না। তিনি দেখাশোনা করেন শাহরুখের ব্র্যান্ডের প্রচার এবং আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্সের দায়িত্ব। এককথায় নাইট পরিবারের অন্যতম সদস্যা তিনি। 

তবে শুধু শাহরুখ নন, গৌরী খান, সুহানা, আরিয়ান এবং আব্রামের সঙ্গেও আন্তরিক সম্পর্ক রয়েছে পূজার। ধীরে ধীরে তিনি শাহরুখের ম্যানেজারের পাশাপশি পরিবারের সদস্য হয়ে উঠেছেন। শুধু তাই নয়, শাহরুখ ও পূজা দদলানির জন্মও একই দিনে। 

২ নভেম্বর দু’জনের জন্ম। তাই শাহরুখের জন্মদিন হোক বা কোনও বড় ইভেন্ট- সবসময় পূজাকে দেখা যায় তাঁর সঙ্গে। জানা গিয়েছে, শাহরুখ খান তাঁকে শুধু বেতনই দেন না। তাঁকে বাংলো কিনে দেওয়ার পাশাপাশি তাঁকে দামি গাড়িও কিনে দেন শাহরুখ। 

পূজা দদলানির বর্তমান সম্পত্তি ১৩০ কোটিরও বেশি বলে জানা গিয়েছে। এককথায়, পুরো খান পরিবারের ঘনিষ্ঠ তিনি। তাই হয়তো কিং খানের নাইটদের উৎসাহ দিতে প্রায়ই তাঁকে দেখা যায় স্টেডিয়ামে। 







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন