Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২৬ মে, ২০২৪

নাইটদের থিম সং এর নতুন ভিডিও প্রকাশ পেল

 

Knights-theme-song

সমকালীন প্রতিবেদন : করবো, লড়বো, জিতবো- প্রথম সিজন থেকেই শাহরুখের শখের দল কলকাতা নাইট রাইডার্সের এটাই মূলমন্ত্র। যদিও এক দশকের বেশি আইপিএল জার্নিতে অনেক খেলোয়াড় এসেছেন–গেছেন, অনেক ক্যাপ্টেন পরিবর্তিত হয়েছেন, কিন্তু নাইটদের থিম সং সেই একটাই থেকে গেছে। 

আর সেটা হল করবো, লড়বো, জিতবো রে। আর এবার যখন দুরন্ত ফর্মে রয়েছে গোটা দল, তখন এই গানকে নতুনভাবে গেয়ে ফেললেন নন্দী সিস্টার্সের অন্যতম সদস্য অন্তরা নন্দী। যদিও তিনি একা নন, দলের প্রায় সবাই এই গানে গলা মিলিয়েছেন গায়িকার সঙ্গে। 

সম্প্রতি, কেকেআরের তরফে তাদের ফেসবুক প্রোফাইলে থিম সংয়ের নতুন ভার্সন পোস্ট করা হয়। সেখানে দেখা যাচ্ছে, নন্দী সিস্টার্সের অন্তরা নন্দী করব লড়ব জিতব রে গানটি নতুন ভঙ্গিমায় গাইছেন। তাঁর পরনে নাইট রাইডার্সের জার্সি। 

তিনি যেভাবে টেবিল, ইত্যাদি বাজিয়ে নতুনভাবে বিভিন্ন গানের রিঅ্যারেঞ্জমেন্ট করেন, সেভাবেই তিনি এই গানটিকেও রিঅ্যারেঞ্জ করেছেন। লিরিক্সের সঙ্গে মিশিয়ে দিয়েছেন সরগম। একেবারে নতুনভাবে তিনি এই গানটিকে উপস্থাপন করেছেন।

সব থেকে বড় কথা, এই গানটি অন্তরা নন্দী একা গাননি। তাঁর সঙ্গে এই গানে গলা মেলাতে দেখা গেল নাইটদের। অর্থাৎ আন্দ্রে রাসেল, রিঙ্কু সিং, ভেঙ্কটেশ আইয়ার, শ্রেয়স আইয়ার, হর্ষিত রানা প্রমুখকে। এই গানটি পোস্ট করে দলের তরফে লেখা হয়, 'করব, লড়ব, জিতব রে-কে নতুন অবতারে নিয়ে আসা হল। 

ফিট অন্তরা নন্দী এবং আমাদের নাইটরা। দারুণ লাগল শুনে।' মাত্র কয়েক ঘণ্টায় এই ভিডিয়ো কয়েক লাখ বার শোনা হয়েছে। পেয়েছে প্রায় ৩০ হাজার লাইক। তবে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছে গানটি। কারও কারও নতুন ভার্সন পছন্দ হয়েছে। কারও মতে আগেরটাই ভালো ছিল। 

এক ব্যক্তি লেখেন, 'গানটি এমনই ভীষণ ভালো। অন্তরাও খুব ভালো গায়িকা যে তাতে সন্দেহ নেই। কিন্তু আসল গানটা বেশি ভালো। গানটায় একটা ভাইব আছে, যা শুনলে গায়ে কাঁটা দেয়। এতে সেটা নেই।' দ্বিতীয় ব্যক্তি লেখেন, 'বাহ্, সুন্দর হয়েছে।' 

তবে গান যেমনই হোক না কেন, নাইটদের মূলমন্ত্র যে এখনও এক রয়েছে, সেটাই তো বড় ব্যাপার। হয়তো এটাই তাদের উইনিং সিক্রেট! 






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন