Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ১৫ মে, ২০২৪

ইংল্যান্ড বোর্ডের সিদ্ধান্তে টেনশন শুরু কেকেআরের

 

England-board

সমকালীন প্রতিবেদন : ইতিমধ্যে আইপিএলের প্লে-অফে উঠে গিয়েছে কলকাতা নাইট রাইডার্স। ধামাকাদার ওপেনিং জুটির দাপটে জয় নিয়ে ভাবতেই হয়নি দলকে। কিন্তু এবার কেকেআরের চিন্তা বাড়িয়ে দিয়েছে ইংল্যান্ড। কারণ, প্লে-অফে নাইটরা পাবে না ফর্মে থাকা ওপেনার ফিল সল্টকে। 

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি নিতে ইংরেজ ক্রিকেটাররা দেশে ফিরে যাচ্ছেন। সেই তালিকায় নাম রয়েছে সল্টের। কিন্তু কবে থেকে খেলবেন না এই ইংরেজ ওপেনার? প্রায় শেষের মুখে সব দলের গ্রুপ পর্বের ম্যাচ। সেই দু’টি ম্যাচে রাজস্থান পাবে না তাঁদের ইংরেজ ক্রিকেটার জস বাটলারকে। 

হারের হ্যাটট্রিকের জেরে রাজস্থান এখনও প্লে-অফ নিশ্চিত করতে পারেনি। দলের দু’টি ম্যাচ বাকি থাকা সত্ত্বেও সেগুলিতে তাঁরা পাবে না বাটলারকে। তিনি আবার ইংল্যান্ডের অধিনায়কও। সোমবার রাজস্থানের তরফে একটি ভিডিয়ো পোস্ট করে লেখা হয়েছে, ‘আমরা তোমাকে মিস্‌ করব, জস ভাই’। 

বেঙ্গালুরুও একই রকম একটি পোস্ট করেছে। সেখানে জ্যাকস এবং টপলির দেশে ফেরার কথা জানানো হয়েছে। পঞ্জাব কিংস দল ছেড়ে দেশে ফিরছেন লিয়াম লিভিংস্টোনও। এদিকে, কেকেআর দলের বিধ্বংসী ওপেনার ফিল সল্টও রয়েছেন ইংল্যান্ডের বিশ্বকাপের দলে। 

তাই এবার তাঁকেও ছেড়ে দিতে হবে নাইটদের। তবে জানা গেছে, গুয়াহাটিতে রাজস্থানের বিরুদ্ধে গ্রুপের শেষ ম্যাচ খেলে তিনি দেশে ফিরবেন। কিন্তু তারপরেই রয়েছে প্লে-অফের গুরুত্বপূর্ণ ম্যাচ। সেই ম্যাচে জিতলেই ফাইনালের টিকিট পাবে দল। 

কিন্তু এই গুরুত্বপূর্ণ ম্যাচে ফের একবার ওপেনিং সমস্যায় পড়তে পারে নাইটরা। কারণ, এতদিন সুনীল নারিনের সঙ্গে দারুন সঙ্গ দিয়ে দলের ব্যাটিংয়ে শক্তি বাড়াচ্ছিলেন ইংরেজ ওপেনার সল্ট। 

কিন্তু তিনি না থাকায় নারিন একা কতটা খেলবেন বা তার সঙ্গ কে দেবেন, তা নিয়ে চিন্তা বাড়ছে নাইট শিবিরে। যদিও গুরবাজ বা ভেঙ্কটেশ আইয়ার হতে পারেন দলের বিকল্প ওপেনার। তবে এখনো সঠিক বাছাই করে ওঠেনি নাইটরা। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন