Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪

‌গাইঘাটায় মাদকাসক্ত যুবকের হাতে খুন এক ব্যক্তি

Drug-addict-youth

সমকালীন প্রতিবেদন : ‌মাদক আসক্ত যুবকের হাতে খুন হলেন এক ব্যক্তি। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। উত্তেজিত জনতা অভিযুক্তকে মারধোর করে পুলিশের হাতে তুলে দিয়েছে। শাস্তির দাবী জানিয়েছে মৃতের পরিবার সহ অভিযুক্তের বাবাও।

ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার ঝিকরা এলাকায়। অভিযোগ, উত্তম ঢালী নামে এলাকার এক যুবক মাদকাসক্ত হয়ে হাতে শাবল নিয়ে এলাকাবাসীর উপর আক্রমণ করে। এদিন সকালে চাষের জমিতে কাজ করে বাড়ি ফিরছিলেন এলাকার চাষী ভরতচন্দ্র সরকার।

বাড়ির ফেরার সময় ঘটনাচক্রে উত্তম ঢালীর সামনে পড়ে যান ভরতবাবু। সামনের মাথায় তাঁকে পেয়ে  প্রথমে মাথার পেছনে শাবল দিয়ে আঘাত করে উত্তম ঢালী। আহত হয়ে মাটিতে পড়ে যান তিনি। প্রচন্ড আঘাতে তাঁর মাথা দিয়ে রক্ত ঝরতে থাকে।

ভরতবাবুকে এইভাবে আক্রান্ত হতে দেখে তাঁকে বাঁচাতে আসেন প্রতিবেশী মহিলা বিশাখা সরকার। তাঁকেও আক্রমণ করে উত্তম। ধস্তাধস্তির সময় বিশাখাদেবীর পায়ে শাবল দিয়ে আঘাত করে হামলাকারী উত্তম। ফলে আহত হন বিশাখা সরকারও।

ঘটনাস্থল থেকে মারধোর, চিৎকারের আওয়াজ শুনে ছুটে আসেন অন্যান্য প্রতিবেশীরা। তাঁরাই আহতদের উদ্ধার করে বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকরা ভরতবাবুকে মৃত বলে ঘোষণা করেন। বিশাখা সরকারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। উত্তেজিত এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে মাদকাসক্ত যুবক উত্তম ঢালীকে বেধড়ক মারধোর করে। এরপর বিচারের দাবীতে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। পুলিশ উত্তমকে গ্রেপ্তার করেছে। 

মৃত ভরতবাবুর পরিবারের সদস্যরা এবং এলাকাবাসী অভিযুক্ত মাদকাসক্ত উত্তম ঢালীর উপযুক্ত শাস্তির দাবী জানিয়েছেন। অন্যদিকে, অভিযুক্ত উত্তমের বাবাও তাঁর ছেলের শাস্তির দাবী জানিয়েছেন পুলিশের কাছে। উত্তমের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের হয়েছে।

স্থানীয়রা দাবী করেছেন, বেশ কিছুদিন ধরে এলাকায় হেরোইনের ব্যবসার রমরমা কারবার চলছে। যার ফলে এলাকায় মাদকাসক্ত লোকের সংখ্যাও অনেক বেড়েছে। এর কুপ্রভাবে মাঝেমধ্যেই এইরকম উৎপাত দেখা যায়। আর তার জেরেই এই ঘটনা ঘটেছে।‌




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন