Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪

এপ্রিলে তৈরি হচ্ছে বিরল চতুর্গ্রহী যোগ, বদলে যাবে কিছু মানুষের ভাগ্য

Rare-Chaturgraha-yoga

সমকালীন প্রতিবেদন : জ্যোতিষশাস্ত্রে আমরা অনেকেই বিশ্বাস করি। আর এই শাস্ত্র হল প্রাচীন ভারতের অন্যতম সম্পদ, যেখানে গ্রহের অবস্থানের ভিত্তিতে লেখা হয় আমাদের ভাগ্যের রূপরেখা। আর গ্রহের চলনে নানা সময়ে তৈরি হয় নানা যোগ, যার সরাসরি প্রভাব পড়ে আমাদের জীবনে। তেমনই একটি ঘটনা ঘটতে চলেছে এই মাসেই। 

এপ্রিলের মাঝামাঝি সময়ে হতে চলেছে চতুর্গ্রহী যোগ। শুক্র, বুধ, মঙ্গল ও রাহুর সংমিশ্রণে এই যোগ তৈরি হবে। এটি কিছু রাশির জন্য সম্পদ, সম্পত্তি, অগ্রগতি এবং সাফল্যের পথ খুলে দেবে। এর পাশাপাশি, এই ব্যক্তিদের চাকরিতে পদোন্নতি এবং বৃদ্ধির সম্ভাবনাও থাকবে।

জানা গেছে, শুক্র, বুধ, মঙ্গল ও রাহুর মিলনে এই চতুর্গ্রহী যোগ তৈরি হবে। তবে এই যোগ দুই থেকে আড়াই দিনের জন্য তৈরি হতে চলেছে। এপ্রিল মাসে এই যোগ ২৩ শে এপ্রিল থেকে ২৫ শে এপ্রিল পর্যন্ত স্থায়ী হবে। কারণ, ২৫ তারিখে শুক্র মীন থেকে মেষ রাশিতে প্রবেশ করবে। 

এই চতুর্গ্রহী যোগ মীন রাশিতে গঠিত হবে। কারণ, ২৩ এপ্রিল মঙ্গল মীন রাশিতে প্রবেশ করবে। এদিকে, বুধ ৯ এপ্রিল মীন রাশিতে চলে গেছে। শুক্র ৩১ শে মার্চ মীন রাশিতে প্রবেশ করেছে এবং রাহু ইতিমধ্যেই মীন রাশিতে উপস্থিত রয়েছে। তাই এই যোগ চতুর্গ্রহী যোগে পরিণত হবে। 

আসুন জেনে নেওয়া যাক, কোন রাশির জাতক–জাতিকারা চতুর্গ্রহী রাজযোগে উপকার পেতে চলেছেন। এই চতুর্গ্রহী যোগের কারণে কর্কট রাশির জাতকেরা সবথেকে বেশি উপকারী প্রমাণিত হতে পারেন। কারণ, এই যোগ তাঁদের রাশি থেকে নবম ঘরে তৈরি হতে চলেছে। 

এই সময়ে, তাঁরা তাঁদের কর্মজীবনের পাশাপাশি তাঁদের ব্যবসাকে এগিয়ে নেওয়ার সুযোগ পাবেন। একইসঙ্গে চতুর্গ্রহী যোগ মিথুন রাশির জাতক–জাতিকাদের জন্য অনুকূল প্রমাণিত হতে পারে। তাঁদের ট্রানজিট রাশিফলের কর্ম ঘরে এই যোগ তৈরি হতে চলেছে। 

এছাড়াও, এই সময়ে তাঁরা কাজ এবং ব্যবসায় ভাল অগ্রগতি পাবেন। একইসঙ্গে এই বিরল যোগ ধনু রাশির জাতকদের রাশিচক্র থেকে চতুর্থ ঘরে এই যোগ তৈরি হতে চলেছে। এই সময়ে তাঁদের আরাম ও সুবিধা বৃদ্ধি পাবে। আপনি এই সময়ে একটি যানবাহন বা সম্পত্তি কিনতে পারেন। 

প্রতিবেদনটি তথ্যের ভিত্তিতে লেখা হয়েছে। বাস্তবে কোনো অন্ধবিশ্বাস বা কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া ই-সমকালীনের উদ্দেশ্য নয়।‌




‌‌

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন