Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

গাইঘাটায় ‌বৃদ্ধকে কুড়ুল দিয়ে কুপিয়ে খুন, গ্রেপ্তার ১

Gaighata-murder

সমকালীন প্রতিবেদন : ‌এক বৃদ্ধকে কুড়ুল দিয়ে কুপিয়ে খুনের অভিযোগ উঠলো অন্য এক ব্যক্তির বিরুদ্ধে। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম রবীন্দ্রনাথ মণ্ডল (‌৬০)‌। বাড়ি উত্তর ২৪ পরগণার গাইঘাটা থানার ঠাকুরনগর হাজরাতলা এলাকায়।  

জানা গেছে, সোমবার রাত ১১ নাগাদ পরিতোষ বিশ্বাস নামে এক ব্যক্তির বাড়ি যান রবীন্দ্রনাথ মন্ডল। অভিযোগ, বাড়ি ঢুকে তিনি নাকি উকি মারছিলেন। তখন তাকে দেখতে পেয়ে কুড়ুল দিয়ে এলোপাতাড়ি কোপ মারে পরিতোষ। 

ঘটনাস্থলে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন রবীন্দ্রনাথ মন্ডল। তার মাথায় ও মুখে একাধিক কোপের চিহ্ন রয়েছে। খবর পেয়ে পুলিশ এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। 

অভিযুক্ত পরিতোষ বিশ্বাসের স্ত্রী কাকলী দাসের অভিযোগ, তার দিকে দীঘদিনের কুনজর ছিল রবীন্দ্রনাথের। সোমবার বিকালেও তার দিকে কুনজরে তাকাচ্ছিল। 

এই ঘটনা লক্ষ্য করেছিল তার স্বামী পরিতোষ। কাকলির দাবি, রাতে বাড়ি ঢুকে উকি মারছিল রবীন্দ্রনাথ। তখন তার উপর কুড়ুল নিয়ে হামলা চালায় তার স্বামী পরিতোষ।

মৃত রবীন্দ্রনাথের স্ত্রী সবিতা মণ্ডল বলেন, তার স্বামী তাদের সঙ্গে থাকতেন না। তবে তিনি এলাকায় সকলের উপকার করতেন। কি কারনে তাকে খুন করা হয়েছে, তা তিনি বলতে পারছেন না। কোনও সম্পর্ক ছিল কি না, তাও তিনি জানেন না। 

কি কারণে খুন করা হয়েছে তা পুলিশ তদন্ত করে দেখুক, এমনই চাইছেন সবিতা দেবী। পুলিশ ইতিমধ্যেই পরিতোষ বিশ্বাসকে গ্রেপ্তার করেছে। পুলিশের প্রাথমিক অনুমান, পুরনো শত্রুতার জেরে এই খুনের ঘটনা ঘটেছে। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন