Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪

আইপিএল থেকে উপার্জন করা ১০ কোটি টাকায় বিলাসবহুল ফ্ল্যাট

 

Earnings-from-IPL

সমকালীন প্রতিবেদন : ব্যাট হাতে দিল্লির হয়ে আগুন ঝরাচ্ছেন পৃথ্বী শ। জাতীয় দলে জায়গা না হলেও আইপিএল-এ নিজের জাত চেনাচ্ছেন এই তরুণ ব্যাটসম্যান। বর্তমানে দিল্লির হয়ে খেললেও কলকাতার সঙ্গে একটা সময় যোগ ছিল পৃথ্বীর। তবে বড় হয়ে ওঠার আগেই কলকাতা ছেড়ে মুম্বই চলে যেতে হয় তাঁকে। 

আরব সাগরের তীরেই ক্রিকেটার হিসেবে উত্থান ঘটে তাঁর। তবে স্কুল ক্রিকেট থেকে নজির গড়া শুরু করেছিলেন পৃথ্বী। কিন্তু যেভাবে উত্থান হওয়ার কথা ছিল তাঁর, সেভাবে সবটা হয়নি। বেহিসেবী জীবন, শৃঙ্খলাহীন রুটিনের কারণেই হয়তো পৃথ্বী ক্রমেই পিছিয়ে পড়েন সতীর্থদের থেকে। 

তবে এবার এই ক্রিকেটার এগিয়ে গেলেন জীবনের স্কোরবোর্ডে। নিজের স্বপ্নপূরণ করতে ঢেলে দিলেন আইপিএল-এ পাওয়া সব টাকা। এবার মুম্বইয়ের বান্দ্রায় বাড়ি বানালেন পৃথ্বী শ। তাঁর স্বপ্ন সত্যি হল, এমনটাই জানিয়েছেন এই ক্রিকেটার। 

২০১৮ সালে অনূর্ধ্ব-১৯ ভারতীয় দলের অধিনায়ক ছিলেন তিনি। স্বপ্ন ছিল নিজের বাড়ি বানানোর। এবারের আইপিএলের মাঝেই তাঁর সেই স্বপ্ন সত্যি হল। উল্লেখ্য, মুম্বইয়ের দর্শনীয় স্থানগুলির মধ্যে অন্যতম হল বান্দ্রা। কারণ, খোদ বলিউডের বাদশা শাহরুখ খান সেখানেই থাকেন। 

এছাড়াও, বিউটি কুইন কাজলের সঙ্গে এখানেই থাকেন অজয় দেবগন। রণবীর কাপূর-আলিয়া ভাটের ঠিকানাও এই বান্দ্রাতেই। আর এবার এই সেলেবদের পাড়ায় নাম লেখালেন পৃথ্বী। সমাজমাধ্যমে ছবি পোস্ট করে পৃথ্বী নিজের বাড়ির কথা জানিয়েছেন। 

বাড়ি তৈরি হওয়ার আগের অবস্থার ছবিও পোস্ট করেছিলেন তিনি। পাশাপাশি, এখন তাঁর বাড়ি কেমন দেখতে হয়েছে, সেই ছবিও ভাগ করে নিয়েছেন সকলের সঙ্গে। বান্দ্রাতে যে নতুন অ্যাপার্টমেন্ট কিনেছেন পৃথ্বী শ, তার দাম গত ৫ বছর আইপিএলে যে বেতন তিনি পেয়েছেন তার ঠিক কাছাকাছি। 

পৃথ্বীর মুম্বইয়ের বান্দ্রার নতুন অ্যাপার্টমেন্টের দাম ১০.৫ কোটি টাকা। তাঁর অ্যাপার্টমেন্ট থেকে সমুদ্র দেখতে পাওয়া যায়। আলিশান বাড়ির সুন্দর ইন্টেরিয়র ডিজাইন করিয়েছেন পৃথ্বী। মনের মতো করে নিজের স্বপ্নপূরণের গল্পগুলোর বাস্তবায়ন ঘটিয়েছেন তিনি। 

সোশ্যাল মিডিয়ায় এই বাড়ির নানা ছবি পোস্ট করে পৃথ্বী লেখেন, 'নিজের বাড়ির চাবি হাতে নেওয়ার একটা আলাদা আনন্দ আছে। আমি এই দিনটার স্বপ্ন দেখছিলাম। নিজের স্বর্গ মনে হচ্ছে। অদ্ভুত একটা অনুভূতি হচ্ছে। আশা করি আগামী দিনেও আমার সময়টা ভাল কাটবে।'‌ 






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন