Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

‌গাইঘাটায় প্রতিবেশীর বাড়ির পেয়ারা গাছে কাঠমিস্ত্রির ঝুলন্ত দেহ

Carpenters-body

সমকালীন প্রতিবেদন : ‌প্রতিবেশীর বাড়ির পেয়ারা গাছ থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানা এলাকায়। মৃতের পরিবারের অভিযোগ, টাকাপয়সা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে তাকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে।

পুলিশ এবং পরিবার সূত্রে জানা গেছে, গাইঘাটার অমল কান্দিয়া গ্রামে বসবাস পেশায় কাঠমিস্ত্রি কমল সরকারের (‌৪৫)‌। কারবারের অংশীদার হিসেবে প্রতিবেশী গোপাল ভবকের সঙ্গে সম্পর্ক ছিল। তাদের মধ্যে টাকাপয়সার লেনদেনও হয়।

কারবারের অংশীদার হিসেবে গোপালের বাড়িতে যাতায়াত ছিল কমলের। সেই সুবাদে একসময় গোপালের স্ত্রীর সঙ্গে নাকি বিবাহ বহির্ভূত সম্পর্ক তৈরি হয় কমলের। গোপালের কাছে বেশ কয়েক লক্ষ টাকাও পেতেন কমল। সেই টাকা চাওয়াকে কেন্দ্র করে সম্প্রতি তাদের দুজনের মধ্যে বিরোধ তৈরি হয়।

কমলের পরিবারের বক্তব্য, মঙ্গলবার ভোর ৪টে নাগাদ গোপালের বউ কমলকে ফোন করে ডেকে নেয়। আর সকালে প্রতিবেশী মারফত কমলের বাড়িতে খবর আসে যে, গোপালের বাড়ির একটি পেয়ারা গাছে কমলের মৃতদেহ ঝুলছে।

কমলের পরিবারের অভিযোগ, পাওনা টাকা না দেওয়ার জন্য কমলকে ডেকে নিয়ে গিয়ে খুন করে দেহ ঝুলিয়ে দেওয়া হয়েছে। এই মর্মে কমলের পরিবারের পক্ষ থেকে গাইঘাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। মৃত্যুর আসল কারণ জানতে দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন