Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

বিয়ের পর দেশের ভেতরেই হানিমুনে অনুপম-প্রশ্মিতা

Anupam-prashmita

সমকালীন প্রতিবেদন : কাঞ্চন-শ্রীময়ীর বিয়ের পাশাপাশি আরও একটি বিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিল কয়েকমাস আগে। আর এই বিয়ে হল অনুপম রায়ের বিয়ে। গায়কের প্রাক্তনের বিয়ে হয়ে যাওয়ার পর থেকেই আলোচনার কেন্দ্রে ছিলেন গায়ক। 

তারপর প্রায় হঠাৎই সবাইকে চমকে দিয়ে জানিয়েছিলেন তাঁর নতুন সম্পর্কের কথা। খুব স্বাভাবিকভাবেই অনুপম-প্রশ্মিতার বিয়ে সাড়া ফেলে দেয় নেট-নগরে। অনেকদিন ধরেই অনুপম আর প্রশ্মিতা পরস্পরের পরিচিত হলেও সেটা ছিল পুরোপুরি কাজের সূত্রে। 

পরে সেই পরিচয় গড়ায় প্রণয়ে। অনুপমের এটা তৃতীয় বিয়ে। তাঁর প্রথম স্ত্রীকে নিয়ে কথাবার্তা বিশেষ না হলেও দ্বিতীয় স্ত্রী পিয়া চক্রবর্তীকে নিয়ে নেটপাড়ায় চর্চা লেগেই থাকে। তাঁর একটা কারণ, পিয়া এখন অভিনেতা পরমব্রতর ঘরণী। 

অনুপম-পিয়ার বিচ্ছেদ হয়ে যায় ২০২১ সালে। তারপরেই ২০২৩ সালের নভেম্বরে পিয়া চক্রবর্তী বিয়ে করেন টলিউডের জনপ্রিয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে। অন্যদিকে, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে বিয়ে সারেন প্রশ্মিতা ও অনুপম।  

তবে এবার বিয়ের পর কি হানিমুনে গেলেন এই জুটি? সম্প্রতি প্রশ্মিতা পালের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও দেখে জল্পনা তৈরি হয় যে, অনুপম আর প্রশ্মিতা হয়তো হানিমুনে গেছেন। 

ভিডিওতে দেখা যাচ্ছে, প্রশ্মিতা একদম সাদামাটা একটি সাদা শার্ট পরে রয়েছেন, গলায় সোনার চেন, সেরকম কোনও মেকআপ নেই, চুলটা খোলা আর চোখেমুখে এক অম্লান হাসি। গাড়ি ছুটছে জয়পুরের রাস্তা ধরে। 

রাজস্থানের স্থাপত্যও করা হয়েছে ক্যামেরাবন্দি। এরপর দেখা গেল, রাস্তা ধরে হাঁটছেন। দুপাশে সারি সারি দোকান। আর প্রশ্মিতার হাতে শপিং ব্যাগ। একটি ফোটোতে বেগুনি শাড়িতেও দেখা গেল অনুপমের বউকে। খেলেন মাটির ভাঁড়ে চা-ও। 

কিন্তু ভিডিও জুড়ে দেখা গেল না অনুপমকে। এই ভিডিয়োর ক্যাপশনে লেখা, ‘জয়পুরে ডে আউট’। তাই হানিমুন না হলেও যে সেখানে ঘোরাফেরা করছেন দুজন, তা বোঝাই যাচ্ছে। অনুপম রায়ের তৃতীয় স্ত্রী প্রশ্মিতা। 

প্রথমবার বিয়ের পিঁড়িতে বসেছিলেন অনুপম বহু বছর আগে। সেই স্ত্রীর পরিচয় তিনি কখনোই সামনে আনেননি। এরপর দ্বিতীয় বিয়ে করেন পিয়া চক্রবর্তীকে। তবে অনুপম-পিয়া ডিভোর্সের ঘোষণা করেন ২০২১ সালে। 

তারপর ২০২৩-এর নভেম্বরে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে বিয়ে করেন পিয়া চক্রবর্তী। আর ২০২৪-এর ফেব্রুয়ারিতে বিয়ে করেন প্রশ্মিতা-অনুপম। আর এখন তাঁরা সুখেই করছেন দিনযাপন। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন