Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪

আইপিএল-এ সুপারস্টার রিঙ্কুর বেতন বেড়ে হলো এক কোটি টাকা

 

Rinku-Singh

সমকালীন প্রতিবেদন : দিন দিন ভারতীয় ক্রিকেটের সুপারস্টার হয়ে উঠছেন আলীগড়ের রিঙ্কু সিং। এখন গোটা বিশ্ব তাঁর ঝোড়ো ব্যাটিংয়ের ভক্ত। যদিও আইপিএলের মঞ্চে নাইট শিবির থেকে লাইমলাইটে আসেন রিঙ্কু সিং। তবে তার কিছুদিনের মধ্যেই রিঙ্কুর জন্য জাতীয় দলের দরজা খুলে গিয়েছিল। 

ভারতের জার্সিতেও নিজেকে প্রমাণ করেছেন রিঙ্কু। আর এই রিঙ্কুর আইপিএল-এর বেতন নিয়ে একটা চাপা অভিযোগ উঠছিল তাঁর ভক্তদের মধ্যে। কারণ, যোগ্যতার তুলনায় এখনো অনেক কম বেতন পাচ্ছেন এই ব্যাটসম্যান। 

উল্লেখ্য, আইপিএলে রিঙ্কু সিংকে কেকেআর প্রথম নিয়েছিল ২০ লাখ টাকায়। তারপর গত মরশুমে বাড়ানো হয় তাঁর বেতন। গত বছর পর্যন্ত কেকেআর দলে রিঙ্কু পেতেন ৫০ লাখ টাকা। 

তবে যে দলে স্টার্কের মতো বোলার পাচ্ছেন প্রায় ২৫ কোটি টাকা, সেখানে রিঙ্কুর জন্য মাত্র ৫০ লাখ! এই নিয়ে যখন ক্ষোভ বাড়ছিল তাঁর ভক্তদের মধ্যে, তখনই রিঙ্কুর বেতন বাড়লো নাইট শিবির। 

জানা গেছে, এবার রিঙ্কু সিংয়ের বেতন বেড়ে হয়েছে মরশুম প্রতি এক কোটি টাকা। আসলে বিসিসিআই আইপিএলে কয়েকজন ভারতীয় ক্রিকেটারের বেতন বাড়িয়েছে। 

অবশ্য তাতে শুধু রিঙ্কু সিংই নন, রয়েছেন আরও কয়েকজন ক্রিকেটার। তাঁরা হলেন রজত পাতিদার, সাই সুদর্শন ও জীতেশ শর্মা। যাদের সকলেরই সিজন প্রতি বেতন ২০ লক্ষ টাকা থেকে বেড়ে হয়েছে ৫০ লক্ষ টাকা। 

তবে তাঁদের মধ্যে রিঙ্কুই একমাত্র কোটির অঙ্কে বেতন পাবেন। তাই রিঙ্কু ভক্তদের জন্য এটি একটি দারুন সুখবর হতে চলেছে। কারণ, তাঁর ব্যাটিং ঝড়ের পাশাপাশি এবার তাঁর মুখে চওড়া হাসিও ফুটে উঠবে বলে আশা করা হচ্ছে। 

তবে শুধু বেতন বৃদ্ধি নয়। এর পাশাপাশি, রিঙ্কুকে আরও অনেক বাড়তি সুবিধা দিচ্ছে শাহরুখের ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্স। জানা গেছে, এবার থেকে কেকেআর দলের যে কয়েকটি কো-স্পনসর রয়েছে, তার থেকে লভ্যাংশ বাবদ বেশ কিছু টাকা পাবেন রিঙ্কু। 

এছাড়াও, প্রতিটি ম্যাচ খেললেই ইনসেনটিভ বাবদ রিঙ্কু বেশ কিছু বাড়তি টাকা পাবেন। এসব ছাড়াও, কেকেআর দলে রিঙ্কুর পাঁচবছর হয়ে গেল। সেই কারণে এবার এই বাঁহাতি ব্যাটসম্যান ম্যাচ পিছু পাঁচ লক্ষ টাকা করে পাবেন। সব মিলিয়ে এই মরশুমে নাইট রাইডার্স তাঁকে রেখেছে চার কোটি ৭৫ লক্ষ টাকায়। 







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন