Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ৪ মার্চ, ২০২৪

স্বামী নিয়ে সংসার করার অভিজ্ঞতা রয়েছে অনুপমের নতুন স্ত্রী প্রশ্মিতারও

 

Proshmita-Pal

সমকালীন প্রতিবেদন : এখন টলিউডের ট্রেন্ডিং টপিক অনুপম রায়ের তৃতীয় বিয়ে। এই সম্পর্ক নিয়ে যথেষ্ট ‘আশাবাদী’ গায়ক অনুপম রায়। গত বছর মার্চে সামনে এসেছিল দুজনের প্রেমের গুঞ্জন, বছর ঘুরতেই পূর্ণতা পেল সম্পর্ক। এই নিয়ে খুশি প্রশ্মিতাও। 

তবে এখন অনেকের মনেই প্রশ্ন এটাই যে, অনুপম-প্রশ্মিতার প্রেমের শুরুটা কবে? পিয়ার সঙ্গে সম্পর্কে থাকাকালীনই কি তাদের ভালোবাসার সূত্রপাত? সবটা খোলসা করেছেন প্রশ্মিতা। দুজনের চেনাশোনা দীর্ঘদিনের। একই জগতের মানুষ তাঁরা। দেখা-সাক্ষাৎ প্রায়ই হতো, তবে সেইসময় তাঁরা আলাদা পথের পথিক! 

প্রশ্মিতা তখন বাঁধা পড়ে ছিলেন শৌনকে। হ্যাঁ, প্রশ্মিতা পালের প্রথম স্বামীর নাম শৌনক বিশ্বাস। ২০১৮ সালের ১৫ জানুয়ারি সাত পাকে বাঁধা পড়েছিলেন প্রশ্মিতা-শৌনক। পেশায় চিকিৎসক প্রশ্মিতার প্রাক্তন স্বামী। কলকাতার এক নামী বেসরকারি হাসপাতালে কাজ করেন তিনি। 

ঘটা করে চারহাত এক হয়েছিল শৌনক-প্রশ্মিতার। তার আগে ২০১৭ সালের জুন মাসে আংটি বদল সারেন প্রশ্মিতা-শৌনক। ভাঙা বিয়ের ছবি আজও যত্ন করে নিজের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে সাজিয়ে রেখেছেন প্রশ্মিতা, যেমনটা করেছেন অনুপম। 

পিয়ার সঙ্গে কাটানো মুহূর্তের ছবি আজও উজ্জ্বল গায়কের ফেসবুক বা ইনস্টাগ্রাম প্রোফাইলে। অতীত ভুলে সামনে তাকাতে চাইলেও অতীতকে মুছে ফেলতে চান না তাঁরা। ভালোবেসে বিয়ে করলেও শৌনকের সঙ্গে দাম্পত্য টেকেনি। ওদিকে ২০২১ সালে পিয়া থেকে আলাদা হন গায়ক।

তাহলে অনুপমের সঙ্গে কীভাবে সম্পর্কে জড়ালেন প্রশ্মিতা? এই বিষয়ে প্রশ্মিতা জানান, ২০১১ সালে অনুপম রায়ের সঙ্গে প্রথম আলাপ তাঁর। নতুনদের নিয়ে একটা গান বাঁধছিলেন অনুপম, তখন থেকে পেশাগতভাবে পরিচয়। তবে প্রেমের সম্পর্ক গত এক বছরের। 

এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে প্রশ্মিতা জানিয়েছেন, 'গত একবছর ধরে অনুপমের সঙ্গে সম্পর্ক। যেহেতু দীর্ঘদিন ধরে একে অন্যকে চিনি, তাই মনের কথা আর আলাদাভাবে বলতে হয়নি। মনের কথা মনে মনেই বুঝে গিয়েছি।’ 

অফিসিয়্যালি কেউ কাউকে প্রোপোজ করেননি। ঘরোয়া আয়োজনেই বিয়ে করলেন তাঁরা। ট্রোলকে পাত্তা দিতে নারাজ গায়িকা। সাক্ষাৎকারে আরও জানিয়েছেন, 'আমরা একটা নতুন সফর শুরু করছি। আমাদের আশেপাশের সবাই ভালো থাকলে আমরাও ভালো থাকব।' 

ট্রোলের জবাব দিয়ে বিয়ে করবেন এই দুই শিল্পী। তাদের নিয়ে নেট দুনিয়ায় নানা কুরুচিপূর্ণ পোস্ট হলেও দুজনেই যে তাতে আমল দিতে নারাজ, তা স্পষ্ট হয়েছে বিগত কয়েকদিনে। তাঁদের এমন মনোভাবকে আবার কুর্নিশ জানাচ্ছেন অনেকেই। তারা আবার আগামীর জন্য এই দুজনকে দিচ্ছেন রাশি রাশি শুভকামনা। 






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন