Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪

গোপালনগরে জুয়ার ঠেকে হানা, গ্রেপ্তার ৮

 ‌

Gambling-spot

সমকালীন প্রতিবেদন : ‌জুয়ার বিরুদ্ধে অভিযান চালালো পুলিশ। হাতেনাতে সাফল্যও মিললো। জুয়ার ঠেক থেকে উদ্ধার হল লক্ষাধিক টাকা। গ্রেপ্তার হল ৮ জুয়াড়ি। উত্তর ২৪ পরগনার গোপালনগর থানার পুলিশের সাফল্য। 

বেশ কিছুদিন ধরেই গোপালনগর থানা এলাকায় রাতের দিকে জুয়ার আসল বসছে। বিশেষ সূত্রে সেই খবর পুলিশের কাছে এলেও সঠিক সময় এবং সঠিক জায়গার সন্ধান না মেলায় পুলিশ এই জুয়াড়িদের ধরতে পারছিল না।

বুধবার রাতে গোপালনগর থানার ভারপ্রাপ্ত আধিকারিক গৌরীপ্রসন্ন বন্ধুর কাছে বিশেষ সূত্র মারফত জুয়ার ঠেকের সন্ধান আসে। এরপর রাত নটা নাগাদ গোপালনগর থানার অফিসার কৃষানু দাসের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযানে নামে।

পুলিশের দলটি গোপালনগরের চৌবেড়িয়া মধ্যপাড়া এলাকার বাসিন্দা সুবল মুখার্জির বাড়িতে এই অভিযান চালায়। পুলিশ জানিয়েছে, সুবল মুখার্জির বাড়িতেই এই তাসের জুয়ার ঠেক বসেছিল। দীর্ঘদিন ধরেই তারা ওখানে এই জুয়ার অবৈধ কারবার চালাচ্ছিল। 

পুলিশের কাছে আসা নির্দিষ্ট খবরের ভিত্তিতেই গোপালনগর থানার পুলিশের বিশেষ দলটি ওই বাড়িতে হানা দিয়ে সেখান থেকে গ্রেপ্তার করে ৮ জন জুয়াড়িকে। 

জুয়ার ওই ঠেক থেকে উদ্ধার হয় নগদ ১ লক্ষ ৯৭২ টাকা। একইসঙ্গে উদ্ধার হয়েছে ৮ টি মোবাইল ফোন। ধৃতদের বৃহস্পতিবার বনগাঁ আদালতে তোলা হয়।পুলিশ জানিয়েছে, এখন থেকে জুয়ার বিরুদ্ধে এই অভিযান জারি থাকবে।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন