Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ৩০ মার্চ, ২০২৪

ঝগড়া ভুলে গম্ভীর ও কোহলির মধ্যে বন্ধুত্বের বার্তা ক্রিকেট মাঠে

 

Gambhir-and-Kohli

সমকালীন প্রতিবেদন : আইপিএল-এর একাধিক সিজনে বিরাট কোহলি ও গৌতম গম্ভীরের ঝগড়া দেখেছে বিশ্ববাসী। কেকেআরে অধিনায়ক হিসেবে থাকাকালীন বিরাট কোহলির সঙ্গে ঝামেলায় জড়িয়েছিলেন গৌতম গম্ভীর। 

গত বছর আইপিএলে লখনউ সুপার জায়ান্টসের মেন্টর থাকাকালীন বিরাট-গম্ভীর দ্বন্দ্বের জল বহুদূর গড়িয়েছিল। এবার কেকেআর মেন্টর হিসেবে কলকাতায় ফিরেছেন গম্ভীর। শুক্রবার চিন্নাস্বামীতে আরসিবির বিরুদ্ধে কেকেআর ম্যাচ কী ঘটে, সেদিকেই নজর ছিল সকলের। 

কিন্তু শুক্রবারের সন্ধ্যায় বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়াম যা দেখল, তা অবাক করল সকলকে। অতীতে সব তিক্ততা ভুলে সৌজন্য দেখালেন বিরাট কোহলি ও গৌতম গম্ভীর। শুক্রবারের ম্যাচে আরসিবির ইনিংসের ১৬ ওভারের পরে টাইম আউট হয়। 

আড়াই মিনিটের বিরতিতে মাঠে নামেন গম্ভীর ও চন্দ্রকান্ত পণ্ডিত। সেই সময় মাঠে দাঁড়িয়ে জল খাচ্ছিলেন বিরাট কোহলি। আরসিবি তারকাকে দেখে হঠাৎই তাঁর দিকে এগিয়ে যান গম্ভীর। 

সেই সময় অনেকেই ক্ষণিকের জন্য ভেবে নিয়েছিলেন, এবার কোহলি-গম্ভীর ক্ল্যাশ চ্যাপ্টার থ্রি আসতে চলেছে? কিন্তু না, সকলকে অবাক করে বিরাট কোহলিকে গিয়ে জড়িয়ে ধরেন গৌতম গম্ভীর। 

দুজন একে অপরকে আলিঙ্গন করে হাসেন ও দু একটি কথা হয়। তারপর কোহলি চলে যান ব্যাট করতে আর গম্ভীর ডাগআউটে। তবে অতীতের সকল ঝামেলায় ফুল স্টপ লাগিয়ে গম্ভীর নিজে উদ্যোগ নিয়ে কোহলির সঙ্গে সম্পর্কের যে নতুন অধ্যায় শুরু করলেন, তা মন জিতে নিয়েছে সকলের। 

কোহলির সৌজন্যও মুখে হাসি ফুটিয়েছে সকলের। বিরাট-গম্ভীরের রসায়ন বদলালেও বদল ঘটল না চিন্নাস্বামীতে আরসিবির বিরুদ্ধে কেকেআর-এর একচেটিয়া আধিপত‌্যের। পরপর ছ’বার বিরাট-দুর্গে শেষ হাসি হাসলেন নাইটরা। 

৭ উইকেটে ব্যাঙ্গালুরুকে হারিয়ে আপাতত টেবিলের দ্বিতীয় স্থানে তারা। অন্যদিকে, এই আইপিএল-এ নাইটদের বিজয়রথ বজায় থাকলো এই ম্যাচে। 

এককথায় খাতায় কলমে নয়, বাইশ গজেও নাইটরা প্রমান করলেন নিজেদের সক্ষমতা। তাই ভক্তদের মনে কেকেআরকে নিয়ে বাড়ছে সম্ভাবনা ও উন্মাদনার স্তর। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন