Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২৭ মার্চ, ২০২৪

কেকেআরকে নিয়ে বড় ভবিষ্যদ্বাণী করলেন ব্রায়ান লারা

 

Brian-Lara

সমকালীন প্রতিবেদন : রুদ্ধশ্বাস ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে ৪ রানে জয় দিয়ে মরশুম শুরু করেছে কলকাতা নাইট রাইডার্স। চাপের মুহূর্তে বিধ্বংসী ব্যাটিং করে কেকেআরকে ম্যাচে ফেরান আন্দ্রে রাসেল। বেশ কয়েক মরশুম পর পুরনো আন্দ্রে রাসেলকে দেখল ইডেন। 

এছাড়াও, কেকেআরের জার্সিতে অভিষেকেই নজর কাড়লেন ফিল সল্ট। টপ অর্ডারের ব্যাটাররা যেখানে ব্যর্থ, সেখানে ঠান্ডা মাথায় ব্যাট করে দলের স্কোরবোর্ড এগিয়ে নিয়ে যান সল্ট। প্রথম ম্যাচে ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে নেমে নজর কাড়েন রমনদীপ সিংও। 

১৭ বলে ৩৫ রানের ঝড়ো ইনিংস খেলেন তিনি। দলের বোলিং বিভাগে সুনীল নারায়ণ ও হর্ষিত রানার বোলিংয়ের অবদান সম্পর্কেও সবাই কমবেশি জানেন। আর এই দুরন্ত দলকে আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার ব্যাপারে বাজি ধরলেন ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন ক্রিকেটার ব্রায়ান লারা। 

উল্লেখ্য, স্টার স্পোর্টস এবারের আইপিএলের সম্প্রচারকারী চ্যানেল। সেখানে বিশেষজ্ঞদের প্যানেলে দেশ-বিদেশের বেশ কয়েকজন প্রাক্তন ক্রিকেটার এবারের আইপিএলের চ্যাম্পিয়ন কোন টিম হতে পারে, তার ভবিষ্যদ্বাণী করেছেন। 

সেখানে ওয়েস্ট ইন্ডিজের সুপারস্টার ব্রায়ান লারা জানিয়েছেন, তাঁর মতামত। তাঁর মতে, ২০২৪ এর আইপিএলের চ্যাম্পিয়ন হবে কেকেআর। উল্লেখ্য, এর আগে ২ বার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন হয়েছে কেকেআর। 

নাইট শিবিরে গৌতম গম্ভীর মেন্টর হয়ে ফিরেছেন। তার পর থেকেই ট্রফি জয়ের প্রত্যাশা বেড়েছে নাইট সমর্থকদের মধ্যে। ভারতের দুই কিংবদন্তি রবি শাস্ত্রী ও সুনীল গাভাসকর আবার মনে করছেন, চব্বিশের আইপিএল চ্যাম্পিয়ন হবে হার্দিক পান্ডিয়ার মুম্বই ইন্ডিয়ান্স। 

দেশের দুই প্রাক্তন এবং সিএসকের দুই প্রাক্তন ক্রিকেটার অম্বাতি রায়ডু ও হরভজন সিংয়ের মতে, এবারের আইপিএল ট্রফি যাবে ঋতুরাজ গায়কোয়াড়ের চেন্নাই সুপার কিংস শিবিরে। ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক কেভিন পিটারসেন আবার মুম্বই, চেন্নাই, কেকেআরের মতো টিমকে নয়, বেছে নিয়েছেন পঞ্জাব কিংসকে। 

তবে কার বিচার ঠিক হয় তা জানা যাবে ফাইনাল ম্যাচের রাতেই। তার আগে রয়েছে গোটা টুর্নামেন্ট। তাই আপাতত ক্রিকেটে ভেসে যাওয়ার দিন উপস্থিত। 







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন