Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ১৩ মার্চ, ২০২৪

জীবনের সিক্রেট নিজেই ফাঁস করলেন মিঠাই ওরফে সৌমিতৃষা

 

Actress-Soumitrisha

সমকালীন প্রতিবেদন : মাথায় ময়ূর পালক, হাতে বাঁশি। বাংলা ছোট পর্দার ইন্ডাস্ট্রিতে 'মিঠাই' ছিল এক জনপ্রিয় ধারাবাহিক। আর এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে ইতিমধ্যে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। তারপর সিরিয়াল শেষ হলেও অভিনেত্রীর জনপ্রিয়তা কমেনি মোটেও। 

এখন আবার বড় পর্দায় পা রাখতে চলেছেন অভিনেত্রী। সরাসরি অভিনেতা দেবের সঙ্গেই জুটি বেঁধেছেন সৌমিতৃষা। তাই এখনও এই অভিনেত্রীকে নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনার পারদ তুঙ্গেই থাকে। পর্দার মিঠাই সকলেরই কমবেশি প্রিয়। তাই প্রিয় মিঠাইরাণীর বাস্তবিক জীবন নিয়েও দর্শকদের কৌতূহলের অন্ত নেই। আর ভক্তদের এই কৌতুহলকে ধরে রাখতেও সিদ্ধহস্তা এই অভিনেত্রী। 

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় অভিনেত্রী। পর্দায় অভিনয় ছাড়াও এখানে তিনি নিজের মতো করে ধরা দেন দর্শকদের। কখন‌ও সাবেকি লুকে দেখা যায় তাঁকে, আবার কখনো কখনো পাশ্চাত্য পোশাকেও ধরা দেন অভিনেত্রী। আর তার মুখশ্রীর মিষ্টতা দেখেই পাগল হন তার অনুরাগীরা। 

এবারেও ঘটল তেমনটাই। প্রধান ছবির শুটিংয়ের জন্য একটা লম্বা সময় উত্তরবঙ্গে কাটিয়েছে দেব, সৌমিতৃষা সহ এই ছবির ফুল টিম। আর সৌমিতৃষা যেহেতু বৃষ্টি ভালোবাসেন, সেহেতু তাঁকে মাঝে মধ্যেই রিল বানিয়ে সেটা পোস্ট করতে দেখা গিয়েছে। 

তিনি সম্প্রতি আরও একটি ভিডিয়ো পোস্ট করলেন উত্তরবঙ্গের। সেখানে তাঁকে শাড়ি পরে নাচতে দেখা যাচ্ছে। নাচের রিল দিয়ে জানালেন তাঁর আদর্শ কে। সাদা নীল শাড়ি এবং নীল ব্লাউজ পরে খোলা মাঠে বলিউডি গানে নাচছেন অভিনেত্রী। 'চাঁদনি' ছবির 'তেরে মেরে হোঁঠো পে' গানটিতে নাচ করতে দেখা যাচ্ছে। 

মূল গানের ভিডিয়োতে শ্রীদেবী যা যা স্টেপ করেছিলেন, তাঁকেও সেই এক স্টেপ করতে দেখা যায়। এই ভিডিয়ো পোস্ট করে সৌমিতৃষা লেখেন, 'উনিই আমার আদর্শ।' অর্থাৎ শ্রীদেবীই তার আদর্শ। তার কাছ থেকেই নাকি তিনি অভিনয় ও নাচের অনুপ্রেরণা পেয়ে থাকেন। 

তবে বাস্তব জীবনে বর্তমান সময়ের টেলি-স্টারদের থেকে কিছুটা আলাদা এই অভিনেত্রী। তার কৃষ্ণভক্তির কথা কমবেশি সকলেরই জানা। কিছুদিন আগেই তিনি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিল ভিডিও এবং একগুচ্ছ ছবি পোস্ট করেছেন, যেখানে তাকে দেখা গেছে কৃষ্ণের সাজে। 

তার পরণে ছিল হলুদ ও নীল রংয়ের ধুতি এবং গায়ে রয়েছে হলুদ জামা। কাঁধ থেকে ঝুলছে নীল ওড়না। কোমরে, গলায় ও কানে মানানসই জুয়েলারি, মাথায় রয়েছে হলুদ পাগড়ি, যেখানে লাগানো আছে ময়ূর পালক। 

কপালে রসকলি, খোলা চুলে বাঁশি হাতে ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী। পোস্টের ক্যাপশনে লিখেছেন, 'হরে কৃষ্ণ'। আর তাকে এই রূপে দেখেই মুগ্ধ হয়েছিলেন তার অনুরাগীরা, যা এখনও একইভাবে বিদ্যমান। 






‌‌‌

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন