Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪

দলের ক্যাপ্টেনকে নিয়ে টেনশন নাইট শিবিরে, বারবার ব্যর্থ শ্রেয়স আইয়ার

Shreyas-Iyer

সমকালীন প্রতিবেদন : আইপিএল শুরু হতে বাকি কয়েকমাস। ইতিমধ্যে দলের অন্দরে প্রস্তুতি শুরু করেছে কলকাতা নাইট রাইডার্স। গৌতম গম্ভীরকে ফিরিয়ে এনে দশ বছরের ট্রফির খরা কাটাতে মরিয়া শাহরুখের ফ্র্যাঞ্চাইজি। 

কিন্তু এর মাঝেই দলের ক্যাপ্টেন তথা শ্রেয়স আইয়ারের অফ ফর্ম চিন্তায় ফেলছে নাইট শিবিরকে। কারণ, ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে ব্যাট হাতে লাগাতার ব্যর্থ হচ্ছেন তিনি। 

ইংরেজদের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের প্রথম ইনিংসে শ্রেয়স করেন ২৭ ও দ্বিতীয় ইনিংসে করেন মাত্র ২৯ রান। প্রথম ম্যাচেও দুই ইনিংস মিলিয়ে তাঁর সংগ্রহ ৪৮ রান। 

আর শ্রেয়স আইয়ারের এই ফর্মই ঘুম কেড়েছে কলকাতা নাইট রাইডার্স সমর্থকদের। কারণ, শ্রেয়স কেকেআরের অধিনায়ক। দলে এবার মেন্টর হিসেবে গম্ভীর আসলেও, অফ ফর্মের প্লেয়ারকে তিনি ফর্মে ফেরাতে পারবেন না কোনও জাদুতে। 

উল্লেখ্য, গত আইপিএলে শ্রেয়স আইয়ার চোটের জন্য খেলতে পারেননি। পিঠের চোটের জন্য তিনি বাইরে ছিলেন। এবার তিনি ফিরছেন। কিন্তু তিনি ফিরলেও তাঁর ব্যাটে রান নেই। 

ইংল্যান্ড সিরিজের আগে রানে ফেরার জন্য শ্রেয়স খেলেছিলেন রঞ্জি ম্যাচ।গুরুত্বপূর্ণ সময়ে অন্ধ্রের বিরুদ্ধে ৪৮ রান করেন তিনি। যা দেখার পর তাঁকে ইংল্যান্ড টেস্টে সুযোগ দেওয়া হয়। 

কিন্তু সেখানেও ব্যাট হাতে ব্যর্থ নাইট সেনাপতি। এক্ষেত্রে অনেকে আবার নীতিশ রানাকে নাইট দলের অধিনায়ক হিসেবে ফেরানোর দাবি করছেন। কারণ, নীতিশ ব্যাট হাতে এখন বেশ ছন্দে আছেন। 

এবার দিল্লি থেকে উত্তরপ্রদেশের হয়ে খেলছেন। আর সেখানে রানের মধ্যে রয়েছেন। সম্প্রতি মুম্বইয়ের বিরুদ্ধে তিনি সেঞ্চুরি করেন। তিনি বোলিংও করেন এবং উইকেট নেন। যেটা শ্রেয়স পারেন না। ফলে আইপিএলের আগে শ্রেয়সকে নিয়ে সমস্যা বাড়ল নাইটদের।







‌‌

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন