Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪

বিল মেটানো নিয়ে বচসার জেরে গুলি গাইঘাটায়, ধৃত দুই

 

Shot-for-arguing

সমকালীন প্রতিবেদন : ‌বিল মেটানোকে কেন্দ্র করে বচসার জেরে শুন্যে গুলি চালিয়েছিল দুই দুষ্কৃতী। ঘটনার মাত্র কয়েক ঘন্টার মধ্যে দুজনকেই গ্রেপ্তার করল পুলিশ। গুলি চালনার ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানা এলাকার ঘটনা। এই সাফল্যের সঙ্গে যুক্ত পুলিশ কর্মীদের পুরষ্কৃত করা হবে।

পুলিশ সূত্রে জানা গেছে, গাইঘাটা থানার বকচরা এলাকায় একটি বার কাম রেস্টুরেন্ট রয়েছে। বারের মালিকের নাম চিন্ময় সাহা। অভিযোগ, মঙ্গলবার রাতে সেখানে খাওয়া দাওয়ার পর বিল মেটানো নিয়ে বার কর্তৃপক্ষের সঙ্গে বচসা বাধে জয় সরকার ও অমিত হালদার নামে দুই ব্যক্তির।

খরিদ্দার হিসেবে এই দুই ব্যক্তি মদ্যপ অবস্থায় ওই বারে প্রবেশ করেছিল বলে দোকানদারের অভিযোগ। সেখানে তারা মদের পাশাপাশি অনেক ধরনের খাবার খায়। যার কারণে মোটা টাকার বিল হয়। সেই বিল পরিষোধ করার কথা বলতেই দোকানদারের সঙ্গে বচসা বাধে।

বচসা চলাকালীন হঠাৎই ওই দুই আগ্নেয়াস্ত্র বের করে শুন্যে দুই গুলি চালায়। মুহূর্তের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়। বারের মালিক চিন্ময় সাহা বিষয়টি গাইঘাটা থানায় জানায়। এরপরই পুলিশ ঘটনার তদন্তে নামে। তখন পুলিশ জানতে পারে, অভিযুক্তদের বাড়ি বনগাঁ থানা এলাকায়।

সেই অনুযায়ী নিজস্ব সোর্স মারফত রাতেই বনগাঁ ‌এবং গাইঘাটা থানার পুলিশ জয় সরকার ও অমিত হালদারকে গ্রেপ্তার করতে সমর্থ হয়। জয়ের বাড়ি বনগাঁ থানার কুঠিবাড়ি এবং অমিতের বাড়ি বনগাঁ থানার মতিগঞ্জ এলাকায়। ধৃতদের বুধবার বনগাঁ আদালতে তোলা হয়।

বনগাঁ পুলিশ জেলার সুপার দীনেশ কুমার জানান, 'আগের রাতে তারা যে আগ্নেয়াস্ত্র থেকে গুলি চালিয়েছিল, তার একটি উদ্ধার করা সম্ভব হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ধৃতদেরকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।' 

পুলিশ সুপার আরও জানান, 'ঘটনার মাত্র কয়েক ঘন্টার মধ্যে অভিযুক্তদের গ্রেপ্তারের ঘটনায় যে পুলিশ কর্মীদের ভূমিকা রয়েছে, তাদেরকে পুরষ্কৃত করা হবে।'  





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন