Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২৪

কতগুলি বিলাসবহুল গাড়ি রয়েছে দেবের? কত সম্পত্তির মালিক অভিনেতা দেব?

 

Property-of-Deb

সমকালীন প্রতিবেদন : অভিনেতা হিসেবে বাংলার সিনে দুনিয়ায় বেশ নাম কুড়িয়েছেন অভিনেতা দেব। নিজেকে ব্যতিক্রমী সব চরিত্রে মেলে ধরে যেন নিজের প্রতিভাকে খুঁজে পেয়েছেন দেব। তবে শুধু অভিনয় নয়, রাজনৈতিক ময়দানেও ইদানিং দেবের নাম রয়েছে চর্চার কেন্দ্রে। 

কিন্তু জীবনে এতটা সফল হয়েও দেব পরিচিত মাটির মানুষ হিসেবে। কারণ, কেশপুরের ছেলে দীপক অধিকারী বড় হয়েছেন চন্দ্রকোনায় মামার বাড়িতে। মধ্যবিত্ত পরিবারের ছেলে দেব-এর জীবনে মোড় ঘুরিয়ে দেয় তাঁর অভিনয়-জীবন। 

রাজনীতিতে সেভাবে সক্রিয় ছিলেন না কোনওদিনই। তবে ২০১৪ সাল থেকে পরপর দুবার ঘাটাল কেন্দ্র থেকে জয়ী হয়ে সাংসদ হন তিনি। সফল অভিনেতা থেকে জনপ্রিয় রাজনীতিক, দেব ঠিক কতটা ধনী জানেন? তা এবার জেনে নিন। 

আয়কর বিভাগের তথ্য অনুসারে, ২০১৭-১৮ অর্থবর্ষে দেবের আয় ছিল ২ কোটি ২৪ লক্ষ ৪ হাজার ৫৬০ টাকা। তার আগের বছর দেব আয় করেন ৩ কোটি ৭৬ লক্ষ ৪১ হাজার ৪২০ টাকা ও তার আগের বছরের আয় ছিল ৩ কোটি ৯৩ লক্ষ ৮৬ হাজার ৩৮০ টাকা। 

বিভিন্ন ব্যাঙ্কে ফিক্সড ডিপোজিট সহ কয়েকটি সেভিংস স্কিম ছিল দেবের। স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়ায় ও বেসরকারি ব্যাঙ্কে দেবের মোট বিনিয়োগ ৪ কোটি ৯ লক্ষের কিছু বেশি। মিউচুয়াল ফান্ডে ৪৫ লক্ষ টাকা বিনিয়োগ করেছিলেন তিনি। 

সব মিলিয়ে মোট ২৫ লক্ষ ৮৯ হাজার টাকা বিমা ছিল তাঁর। দেবের ঋণ ছিল মোট ৪ কোটি ৪১ লক্ষ ৯৬ হাজার ৪৫২ টাকা। এছাড়াও, দেবের গ্যারাজে রয়েছে একটি ৮ লাখের বিএমডব্লু, একটি ৩৬ লক্ষ টাকার মার্সিডিজ ও একটি হুন্ডাই এল্যান্ট। 

সব মিলিয়ে গাড়িগুলির দাম ৫২ লক্ষের বেশি। মোট ৭০০ গ্রাম সোনা থাকার কথা হলফনামায় উল্লেখ করেছিলেন তিনি, সেই সময় যার মূল্য ছিল ৩৫ লক্ষ ৬ হাজার ৪৬১ টাকা। সব মিলিয়ে ২০১৭-১৮ সালে তাঁর মোট অস্থাবর সম্পত্তি ছিল ১০ কোটি ২৩ লক্ষ ৪২ হাজার ৯০৮ টাকার। 

এছাড়াও, প্রিন্স আনোয়ার শাহ রোডে ৩ হাজার বর্গফুটের একটি ফ্ল্যাট রয়েছে দেবের। ২০১৩ সালে ৩ কোটি ৭০ লক্ষ টাকা দিয়ে ওই ফ্ল্যাট কিনেছিলেন তিনি। 

মোট স্থাবর সম্পত্তি ছিল ৪ কোটি ৯১ লক্ষ টাকার কাছাকাছি। সব মিলিয়ে দেবের সম্পত্তির পরিমান আকাশছোঁয়া না হলেও যে অনেকটাই বেশি, তাতে সন্দেহ নেই। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন