Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪

গাইঘাটায় ছেলের হাতে আক্রান্ত হয়ে হাসপাতালে মা

 ‌

Affected-by-son

সমকালীন প্রতিবেদন : ‌নেশার টাকা না পেয়ে মাকে মারধর করলো ছেলে। ছেলের হাতে আহত হয়ে মাকে ভর্তি হতে হলো হাসপাতালে। গুনধর ছেলেকে অবশ্য পুলিশ শেষপর্যন্ত গ্রেপ্তার করেছে। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানা এলাকায়। 

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, গাইঘাটার পূর্ব সোনাটিকারী গ্রামের বাসিন্দা পলাশ পাল তার মাকে মারধোর করে। অভিযোগ, পলাশ কাজকর্ম না করে প্রায় দিনই নেশা করে বাড়ি ফেরে। আর তাই নিয়ে পরিবারের সঙ্গে তার মনোমালিন্য লেগেই থাকে।

গতকাল রাতে আবারও পলাশ তার মা মিনা পালের কাছে নেশা করার জন্য টাকা চায়। কিন্তু মিনাদেবী ছেলেকে নেশা করার জন্য টাকা দিতে অস্বীকার করে। আর তাতেই ক্ষিপ্ত হয়ে যায় পলাশ। তারপর মাকে জোরে ধাক্কা মেরে ফেলে দেয়।

সেই আঘাত সামলাতে না পেরে পড়ে যান বছর ৫০ বয়সের মিনা দেবী। আর তাতেই পায়ে মারাত্মকভাবে আঘাত পান। তাঁর চিৎকার শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। তারাই এরপর মিনাদেবীকে চাঁদপাড়া গ্রামীন হাসপাতালে নিয়ে যান। 

কিন্তু তাঁর আঘাত গুরুতর হওয়ায় পরে রাতেই তাঁকে বনগাঁ মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বর্তমানে সেখানেই তাঁর চিকিৎসা চলছে। এদিকে এক প্ররিজনের কাছ থেকে লিখিত অভিযোগ পেয়ে গুনধর ছেলে পলাশ পালকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার তাকে বনগাঁ আদালতে তোলা হয়।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন