Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪

লড়াকু সাগরের পাশে দাঁড়ালেন টলি অভিনেত্রী স্বস্তিকা

 

Actress-Swastika

সমকালীন প্রতিবেদন : জীবনের লড়াই সবাইকেই লড়তে হয়। কাউকে যেমন প্রতিবন্ধকতার বিরুদ্ধে লড়ে যেতে হয়, তেমনই কাউকে লড়তে হয় পারিবারিক অর্থাভাবের বিরুদ্ধে। আর শৈশবে এই লড়াই লড়ছেন সাগর কুমার গোচ্ছি নামের এই যুবক। 

পরিবারকে বাঁচিয়ে রাখতে তিনি বেছে নিয়েছেন এই কঠিন পথ। আজ তার লড়াইকে সম্মান জানাতে ফুটপাথে নেমে এসেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়ের মতো অভিনেত্রী। একদিকে তাবড় তাবড় ফুড ব্লগাররা তার প্রশংসায় হয়েছেন পঞ্চমুখ, আর এবার স্বস্তিকা। 

সোশ্যাল মিডিয়ার যুগে ফুড ব্লগারদের দৌলতে প্রচার পেয়েছেন নন্দিনী দিদি, মিষ্টি দিদি, কালি ‌দিদি সহ অনেকেই। কিন্তু এসবের ভিড়ে এবার ফুড ব্লগাররা পাশে দাঁড়িয়েছেন এক ১৯ বছরের যুবকের পাশে। সাগর কুমার গোচ্ছি নামের এই ১৯ বছরের যুবকের দোকানের কথা এখন ফেসবুক খুললেই দেখা যাচ্ছে। 

জানা গেছে, অল্প বয়সে বাবা-মাকে হারিয়েছেন সাগর। বাড়িতে তার ছোট এক বোন রয়েছে। নিজের পড়াশোনার পাশাপাশি বোনের পড়াশোনার দায়িত্বও তো রয়েছে। সব দায়িত্ব একার কাঁধে নিয়ে নিয়েছেন ১৯ বছরের সাগর। বোনের পড়াশোনা এবং সংসার চালানোর জন্য এই দোকান চালান তিনি। 

দক্ষিণ কলকাতার বালিগঞ্জের কাছে একটি হাসপাতালের সামনেই তার দোকান। এই যুবকের দোকানের থালির দাম ৩৫ টাকা থেকে শুরু। সেই দামে ভেজ থালি পাওয়া যায়। মাছের থালির দাম ৫০ টাকা এবং ১০০ টাকায় চিকেন থালি পাওয়া যায়। 

এই লড়াকু সাগরের পরিচিতি বাড়ানোর জন্য, তার দোকানে খাওয়ার জন্য আবেদন জানিয়েছেন টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। অভিনেত্রী এই ছেলেটির হয়ে সকলের কাছে আর্জি জানালেন। 

তিনি পোস্ট শেয়ার করে লিখলেন, ‌'আমাদের সবার খিদে পায় – আমরা সবাই বাইরে খাই। ওর দোকানে খাওয়াই যায় কি বলেন ? ওর পাশে দাঁড়াই একটু সবাই।' 

এখানেই শেষ নয়। স্বস্তিকা বেশ কিছু ফুড ব্লগারের উদ্দেশ্যে আবেদন করলেন, যেন তারাও এই ছেলেটির পাশে দাঁড়ান। বলাই বাহুল্য, তাঁর অনুরোধে সাড়া দিয়েছেন অনেকেই। 

বেশ কয়েকজন ফুড ব্লগার এমনও জানিয়েছেন যে, তারা পাশে দাঁড়াবেন এই ছেলেটির। সব মিলিয়ে এটা পরিষ্কার যে, 'সকলের তরে সকলে আমরা, প্রত্যেকে আমরা পরের তরে।'‌





‌‌

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন