Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪

১০ বছর পর তৈরি হওয়া বিরল মহাযোগের কারণেই ঘুরবে ভাগ্যের চাকা

 

Wheel-of-fortune

সমকালীন প্রতিবেদন : জ্যোতিষশাস্ত্র মতে, আমাদের মহাকাশে থাকা গ্রহ ও নক্ষত্রের অবস্থান তৈরি করে মহাযোগ। আর এই ধরণের যোগের প্রভাব পড়ে আমাদের জীবনের উপর। ১০ বছর পর তেমনই একটি যোগ তৈরি হচ্ছে আগামী মাসেই। ফেব্রুয়ারি মাসের প্রথম দিকে মকর রাশিতে জুটি বাঁধবে শুক্র ও মঙ্গল। 

জ্যোতিষ গণনা অনুযায়ী, ১২ ফেব্রুয়ারি মকর রাশিতে প্রবেশ করবে শুক্র। এখানে আগে থেকে উপস্থিত মঙ্গলের সঙ্গে শুক্রের যুতি হবে। ৭ মার্চ পর্যন্ত এই যুতির প্রভাব থাকবে। যার ফলে তিন রাশির জাতকদের ভাগ্য চমকে দেবে। 

মেষ রাশির জাতকদের জন্য মঙ্গল ও শুক্রের যুতি লাভজনক প্রমাণিত হবে। এই সময়ে কাজ ও ব্যবসায় অসাধারণ সাফল্য লাভ করবেন এই রাশির জাতকেরা। চাকরিজীবী জাতকেরা চাকরির নতুন সুযোগ পাবেন। আবার বেকাররা চাকরি পেতে পারেন। 

এছাড়াও, এই রাশির জাতকদের পরিবারের সঙ্গে সম্পর্ক মজবুত হবে এই সময়ে। জ্যোতিষ গণনা অনুযায়ী, শুক্র ও মঙ্গলের এই সংযোগ বৃষ জাতকদের জন্য লাভজনক প্রমাণিত হবে। 

এই সময়ে পরিকল্পিত প্রকল্পে সাফল্য লাভ করবেন বৃষ রাশির জাতকেরা।এছাড়া, শিক্ষা ও প্রতিযোগিতার ক্ষেত্রে লাভ হবে। পাশাপাশি, অর্থ লগ্নির ফলে ভালো রিটার্ন পেতে পারেন এই রাশির জাতকেরা। 

দেশ-বিদেশে যাত্রা করতে পারেন, যা আপনাদের জন্য শুভ প্রমাণিত হবে। মঙ্গল ও শুক্রের সংযোগ ধনু রাশির জাতকদের জন্য অনুকূল প্রমাণিত হবে। এই বিশেষ সময়ে ধনু রাশির জাতকেরা আকস্মিক ধন লাভ করতে পারবেন। 

অর্থ লগ্নির দ্বারা ভালো রিটার্ন পাবেন তারা। অন্যদিকে, ধনু রাশির দম্পতিদের সম্পর্ক মধুর হবে। এই সময়ে তাদেরদের ব্যক্তিত্বের উন্নতি ঘটবে। এর ফলে সকলে সন্তুষ্ট হবেন।







‌‌

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন