Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪

বিদেশ থেকে ডাক পেয়ে নাইট শিবির ছাড়লেন দলের এক সদস্য

Kolkata-Knight-Riders

সমকালীন প্রতিবেদন : ‌ইতিমধ্যে আইপিএল-এর জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছে কলকাতা নাইট রাইডার্স। দলের প্রথম সারির প্লেয়াররা যোগ না দিলেও বাকিদের নিয়ে প্রস্তুতি চলছে। তবে এই আইপিএলের আগে বড় ধাক্কা খেল কলকাতা নাইট রাইডার্স। 

কারণ, এবার শ্রীলঙ্কা ক্রিকেটে যোগ দিলেন কলকাতার বোলিং কোচ। জানা গেছে, নাইট শিবির ছেড়ে এবার ভরত অরুণ যোগ দেবেন শ্রীলঙ্কা দলে। তবে তিনি কলকাতা নাইট রাইডার্সের চাকরি ছেড়েছেন কি না সেটা অবশ্য জানা যায়নি।

উল্লেখ্য, ভারতীয় ক্রিকেটের সঙ্গে দীর্ঘদিন ধরে জড়িত ভরত অরুণ। প্রাক্তন ক্রিকেটার ভরত অতীতে টিম ইন্ডিয়ার কোচ ছিলেন। তাঁর অধীনে টিম ইন্ডিয়ার বোলিং ছিল অন্যতম শক্তিশালী। রবি শাস্ত্রী কোচিং স্টাফের অংশ ছিলেন তিনি। মেয়াদ শেষের পর তিনি আর যোগ দেননি টিম ইন্ডিয়াতে। 

কলকাতা নাইট রাইডার্সে যোগ দেওয়ার পর জাতীয় দলের মতো সাফল্য পাননি তিনি। তবে তাঁর অভিজ্ঞতাতে ভরসা রেখেছিল কেকেআর। এবার তাঁকেই সই করাল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। তাই একথা স্পষ্ট যে, এবার থেকে তিনি যোগ দিচ্ছেন শ্রীলঙ্কা ক্রিকেটে। 

তাঁর সঙ্গে শ্রীলঙ্কা দলে যোগ দিয়েছেন দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ক্রিকেটার জন্টি রোডস। ফিজিও হিসেবে যোগ দিয়েছেন শ্রীলঙ্কার অ্যালেক্স কোনটুরি। আইপিএল-এর নতুন মরসুমে নতুন মেন্টর পেয়েছে কলকাতা নাইট রাইডার্স। 

মেন্টর হিসাবে যোগ দিয়েছেন দলের প্রাক্তন অধিনায়ক গৌতম গম্ভীর। কিন্তু নতুন মেন্টর এলেও এই মরসুমে দলের বোলিং বিভাগ কে সামলাবেন? তাই নিয়েও আপাতত তৈরি হয়েছে সংশয়। 

তবে বছরের একটা বড় সময় তাঁকে বিদেশে থাকতে হলে ক্ষতিগ্রস্ত হতে পারে কেকেআরের আইপিএল প্রস্তুতি, এমনটাই মনে করছেন বিশেষজ্ঞরা। তবে তাঁর পরিবর্ত হিসেবে কাউকে দলে আনা হবে কিনা, তা এখনো জানা যায়নি।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন