Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪

বনগাঁয় স্ত্রীকে খুনের অভিযোগে হাওড়া থেকে গ্রেপ্তার পলাতক স্বামী

 ‌

Husband-arrested

সমকালীন প্রতিবেদন : ‌নিজের স্ত্রীকে ছুরি দিয়ে খুন করার অভিযোগে ২৪ ঘন্টার মধ্যে অভিযুক্ত স্বামীকে গ্রেপ্তার করলো বনগাঁ থানার পুলিশ। ধৃতের নাম বিশ্বজিৎ মন্ডল। শনিবার গভীর রাতে হাওড়া থেকে তাকে গ্রেপ্তার করে আনা হয়।

বনগাঁ থানার ঘাটবাওড় গ্রাম পঞ্চায়েতের চড়ুইগাছি গ্রামের বাসিন্দা বিশ্বজিৎ মন্ডলের সঙ্গে তার স্ত্রী পূর্ণিমা মন্ডলের পারিবারিক বিবাদ দীর্ঘদিন ধরে চলছিল। স্ত্রীর অভিযোগ, সংসারে টাকা না দিয়ে জুয়া খেলে, নেশা করে পয়সা নষ্ট করত বিশ্বজিৎ।

স্বামীর অত্যাচারের হাত থেকে রক্ষা পেতে একসময় বনগাঁর খড়ের মাঠ এলাকায় বড় মেয়ের বাড়িতে আশ্রয় নেন পূর্ণিমা। একই সঙ্গে স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ করার পরিকল্পনাও করেন। আর সেই খবর পেয়ে ক্ষিপ্ত হয়ে ওঠে বিশ্বজিৎ।

শুক্রবার রাতে যখন বড়মেয়ের বাড়িতে কেউ ছিল না, সেই সুযোগে সেই বাড়িতে হাজির হয়ে পূর্ণিমার উপর চড়াও হয় বিশ্বজিৎ। ছুরি দিয়ে একের পর এক আঘাত করে বিশ্বজিৎ। রক্তাক্ত অবস্থায় স্ত্রীকে ঘরের মধ্যে ফেলে রেখে পালিয়ে যায় সে।

পরে বাড়ি ফিরে বড় মেয়ে মৌ মন্ডল মাকে ওই অবস্থায় দেখে চিকিৎসার জন্য বনগাঁ হাসপাতালে নিয়ে যান। যদিও ততক্ষণে মারা গেছেন পূর্ণিমা। মাকে খুন করার জন্য বাবার বিরুদ্ধে বনগাঁ থানায় অভিযোগ দায়ের করেন মেয়ে মৌ।

এদিকে, ঘটনার পর থেকে অভিযুক্ত বিশ্বজিৎ মন্ডল পলাতক ছিল। তদন্তে নেমে গোপন সূত্রে খবর পেয়ে হাওড়ার ময়দান এলাকা থেকে শনিবার সন্ধেয় বনগাঁ থানার পুলিশ বিশ্বজিৎ মন্ডলকে গ্রেপ্তার করে। রবিবার তাকে বনগাঁ মহকুমা আদালতে তোলা হয়। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন