Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪

ভারতের বাজারে ধামাকা করতে পারে ৪০ হাজার টাকার বাইক

 

CNG-byke

সমকালীন প্রতিবেদন : ‌পরিবহনের জন্য এখন দু'চাকার বাইক মানুষের জীবনে এক অপরিহার্য অঙ্গ হয়ে দাঁড়িয়েছে। বাইকের জনপ্রিয়তা বাড়ছে দিন দিন। পেট্রোলের দাম লাফিয়ে বাড়লেও রাস্তায় কিন্তু বাইকের চলাচল কমেনি মোটেও। 

কিন্তু ভারতের বাজারে বছরের পর বছর লাফিয়ে লাফিয়ে বেড়েছে পেট্রোলের দাম। পাশাপাশি পাল্লা দিয়ে বাড়ছে বাইকের দামও। আজ থেকে কয়েকবছর আগে পর্যন্ত পঞ্চাশ হাজার টাকা দামে বাইক পাওয়া গেলেও আজ প্রায় সমস্ত বাইকের দাম ছুঁয়েছে এক লক্ষের গন্ডি। 

তবে এবার এইসব সমস্যার সমাধান করতে বাজারে ধামাকা করতে চলেছে বাজাজ। দীর্ঘদিন ধরেই নানা বাজেটের বাইক লঞ্চ করে ক্রেতাদের মন ভরেছে এই কোম্পানি। 

আর এবারেও তেমন কিছু করতে চলেছে। জানা যাচ্ছে, এবার পেট্রোল ইঞ্জিন বা ইলেকট্রিক ইঞ্জিন নয়, এবার সিএনজি ইঞ্জিনের বাইক লঞ্চ করতে চলেছে এই বাইক নির্মাতা সংস্থা। 

জানা গেছে, প্রথমবার সফলভাবে এই বাইক লঞ্চ করবে বাজাজ। আর এই মডেলটি বাইক প্রেমীদের মন জয় করতে চলেছে। সঙ্গে এই বাইক চালাতেও খরচ কম হবে। 

তাই এই বাইক বাজারে এলে যে এক বড়সড় ধামাকা করবে, তাতে কোনও সন্দেহ নেই। তার কারণ হল এই বাইক চালানোর খরচের বিষয়টি। তবে এই বাইকের নাম এখনও পর্যন্ত ঘোষণা করে নি নির্মাতা সংস্থা। 

এছাড়াও, এই বাইকের ফিচার্স সম্পর্কেও কিছু ঘোষণা করে নি সংস্থা। তবে জানা গেছে যে, এই বাইক মূলত নজর করবে মাইলেজের দিক থেকে। কিন্তু আসন্ন এই বাইকের ইঞ্জিনের বিষয়ে বিস্তারিত কোনও তথ্য প্রকাশ করেনি বাজাজ। 

মনে করা হচ্ছে যে, খুব শীঘ্রই বাজারে এই বাইক আনতে চলেছে সংস্থা। এছাড়াও মনে করা হচ্ছে, এই বাইকের দাম ভারতীয় বাজারে হতে চলেছে ৪০ হাজার থেকে ৫০ হাজার টাকার মধ্যে। তাই এই বাইক যে ভারতের বাজারে ব্যাপক সাড়া ফেলবে ভবিষ্যতে, তাতে কোনরূপ সন্দেহ নেই। 







‌‌

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন