Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪

বনগাঁর ট'বাজারে ছাদের প্লাস্টার খসে আহত ২ জন

 ‌

Bangaon-Tbazar

সমকালীন প্রতিবেদন : ‌মাছ বাজারের ছাদের প্লাস্টার খসে পড়ায় জখম হলেন একজন মাছ বিক্রেতা এবং একজন ক্রেতা। তাঁদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার সন্ধেয় এই দুর্ঘটনা ঘটে বনগাঁর ট'বাজার এলাকায়। দীর্ঘদিন রক্ষণাবেক্ষণের অভাবে এমন কান্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে অনুমান।

জানা গেছে, প্রতিদিনের মতো এদিন ট'বাজারে ‌সবজি এবং মাছের বাজার বসে। প্রতিদিনের মতো এদিনও ক্রেতারা বাজারে ছিলেন। সন্দে নাগাদ হঠাৎই মাছ বাজারে ছাদের একটি বড় প্লাস্টার খসে পড়ে। আর তাতে আহত হন মাছ বিক্রিতে ব্যস্ত একজন মাছ বিক্রেতা।

সেই সময় ওই মাছ বিক্রেতার সামনে দাঁড়িয়ে মাছ কিনছিলেন একজন মহিলা ক্রেতা। খসে পড়া প্লাস্টারের আঘাতে তিনিও জখম হন। এরপর স্থানীয় ব্যবসায়ীরাই তাদেরকে চিকিৎসার জন্য বনগাঁ হাসপাতালে নিয়ে যান।

এই ঘটনায় ব্যবসায়ী এবং ক্রেতাদের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়। ট'বাজার ব্যবসায়ী সমিতির সম্পাদক রবীন দত্ত এব্যাপারে জানান, বনগাঁর পুরসভা পরিচালিত এই বিল্লিং দীর্ঘদিন ধরেই খারাপ অবস্থায় পড়ে রয়েছে। বিল্ডিংটি সংস্কারের জন্য পুরসভাকে অনেকবার চিঠি দেওয়া হয়েছে।

সমিতি সূত্রে জানা গেছে, সমিতির চিঠি পাওয়ার পর পুরসভা থেকে কিছু কিছু জায়গায় প্লাস্টার করে দেওয়া হয়েছে। কিন্তু তাতে সমস্যার তেমন কোনও সুরাহা হয় নি। যার কারণে এদিন এমন ঘটনা ঘটল। ব্যবসায়ীদের দাবি, গোটা বিল্ডিংটির সংস্কার প্রয়োজন।

এদিনের ঘটনার পর থেকে আতঙ্কিত হয়ে রয়েছেন এখানকার ব্যবসায়ীরা। তাঁরা পুরসভার কাছে দাবি জানাচ্ছেন, পুরসভা কর্তৃপক্ষ যেন অবিলম্বে বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখে। জানা গেছে, এদিনের ঘটনায় আহতদের চিকিৎসার খরচ বহন করবে পুরসভা। 






 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন