Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪

খুব শীঘ্রই দ্বিতীয় বিয়ে করতে পারেন অভিনেত্রী তিয়াশা লেপচা?

 

Actress-Tyasha-Lepcha

সমকালীন প্রতিবেদন : ছোট পর্দার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিয়াশা লেপচা। কৃষ্ণকলি ধারাবাহিকে কাজের পর ছোট পর্দার প্রতিটি দর্শকের ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন। 'বাংলা মিডিয়াম'‌ সিরিয়াল শেষ হওয়ার পর প্রায় অনেকগুলো দিন কেটে গেল। 

টিভির পর্দায় আবার কবে দেখা যাবে তিয়াশাকে, সেই অপেক্ষায় দিন গুনছেন তাঁর ভক্তরা। টেলিভিশনের পর্দায় দেখা না মিললেও রিয়্যালিটি শোয়ে হাজির থাকছেন। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়াতে তো বরাবরই ভীষণ সক্রিয় তিয়াশা। 

সম্প্রতি ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যাচ্ছে, তিয়াশা নাকি ২০২৫- এর অক্টোবরের পরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। একথা কি সত্যি? সেটাই এখন লাখ টাকার প্রশ্ন। উল্লেখ্য, সুবান রায়ের সঙ্গে ডিভোর্সের পর সোহেলের সঙ্গে নাম জড়িয়েছিল তিয়াশার। 

তাঁরা কোনওদিন প্রেমের কথা প্রকাশ্যে বলেননি। তবে জন্মদিনে তিয়াশাকে তাঁর মনের মানুষই বার্থডে ড্রেসটা দিয়েছিলেন, সেটা কিন্তু বলেছিলেন। পরে অবশ্য সমাজমাধ্যমের পেজে একাধিক পোস্ট মারফৎ বুঝিয়ে দিয়েছেন যে, সেই সম্পর্কে তিনি ইতি টেনেছেন। তাহলে অভিনেত্রীর দ্বিতীয় বিয়ে কি সত্যিই হচ্ছে? 

এবার সেই বিষয় নিয়ে মুখ খুললেন অভিনেত্রী নিজেই। দ্বিতীয় বিয়ে প্রসঙ্গে তিয়াশা বলেন, 'না না, এই রকম কোনও ব্যাপার নেই। দিদি নম্বর ওয়ানে গল্পের সময় আমি বলেছিলাম ২৪ নয়, ২০২৫- এ একটা বিয়ের প্ল্যানিং করার ইচ্ছে রয়েছে। তবে সেটাও কোনও সিরিয়াস ইস্যু নয়। বিয়ে করতে গেলে পাত্র তো লাগবে। আগে সেটা পাই।' 

এছাড়াও, অতীত নিয়ে অভিনেত্রী বলেন, 'যা ঘটেছে, তা ঘটেছে। আর কী কী ঘটেছে, তা আমি জানি, আমার পরিবার জানে। সে সব বিষয়কে টেনে এনে কথা বলতে চাই না।'‌ তাই অভিনেত্রীর দ্বিতীয় বিয়ে যে এখনও ধোঁয়াশায় ঢাকা, তা নিয়ে সন্দেহের অবকাশ নেই। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন