Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ৮ ডিসেম্বর, ২০২৩

ব্যাংককের রঙিন রাতে বলিউড অভিনেতার সঙ্গে শ্রীলেখা মিত্র

 

Srilekha-Mitra

সমকালীন প্রতিবেদন : টলিউড ইন্ডাস্ট্রিতে 'ঠোঁটকাটা অভিনেত্রী'‌ হিসেবে পরিচিত শ্রীলেখা মিত্র। বরাবর সোশ্যাল মিডিয়ায় একটু বেশিই সক্রিয় তিনি। সেখানেই নানা মন্তব্য করে চর্চায় আসেন। সামাজিক ভাবধারার বিপরীত স্রোতে নিজেকে চালনা করে শ্রীলেখা বানিয়ে ফেলেন সাহসী ভিডিও। 

সমাজের নানা ট্যাবু নিয়ে শ্রীলেখা স্বাধীনচেতার মতো মন্তব্য করেন। আর এই নিয়ে নানা মশলাদার কন্টেন্ট বানিয়ে ট্রোল করেন অনেকেই। কিন্তু তাতে অভিনেত্রীর কিছুই আসে যায় না। তিনি থাকেন একইরকম, নিজের মতো। তাই হয়তো সবার থেকে আলাদা তিনি। 

তবে এবার এক অন্য কারণে চর্চায় এলেন তিনি। কারণ, এবার ব্যাংককে সাদা শাড়িতে তাঁকে দেখা গেল হোটেল থেকে বেরিয়ে আসতে। সঙ্গে তাঁর বলিউডের ছোটে নবাব সইফ আলি খান। অভিনেতার মুখে তখন লেগে মিষ্টি হাসি। শ্রীলেখাও ডুবে সেই মোহময়ী রাতে। 

দু’টি ছবি শ্রীলেখা শেয়ার করেছেন তাঁর ফেসবুক স্টোরিতে। তাতেই নজর কেড়েছেন তিনি। তাঁকে দেখা যাচ্ছে সইফের বাহুডোরে। কিন্তু ব্যাংককে সইফের সঙ্গে কী করছেন শ্রীলেখা? এটা নিশ্চয়ই ভাবছেন আপনিও। 

এই বিষয়ে অভিনেত্রী বলেছেন, '২০০৭ সালে তোলা হয়েছে ছবিটি। সেই সময় সইফ ব্যাংককে ‘হম তুম’ ছবির শুটিং করছিলেন। রানি মুখোপাধ্যায়ও ছিলেন। আমি গিয়েছিলাম।' তবে ‌তিনি ব্যাংককে গিয়েছিলেন এক বিশেষ কারণে। 

সেই বিষয়ে অভিনেত্রী বলেছেন, 'আমি ব্যাংককে গিয়েছিলাম একটা বিজ্ঞাপনের শুটিং করতে। এবং সেই বিজ্ঞাপনে আমার সঙ্গে নায়ক ছিলেন সইফ।' জানা গেছে, মুম্বইয়ের বাঙালি পরিচালক প্রদীপ সরকারের পরিচালনায় তৈরি হয়েছিল সেই চিপসের বিজ্ঞাপন। 

শ্রীলেখা বলেন, 'সময়টা খুবই সুন্দর ছিল। আমি আর সইফ দারুণ সুন্দর সময় কাটিয়েছিলাম ব্যাংককে। ১৬ বছর আগের ঘটনা। আমার মেয়ের তখন দেড় বছর বয়স। ওকে কলকাতায় রেখে এসেছিলাম। মেয়েরই ছোটবেলার ছবি খুঁজতে-খুঁজতে এই ছবি দু’টো পাই।'







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন