Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩

রাম মন্দিরের আদলে এবার বড়দিনের কেক তৈরি করলেন এক মহিলা

 

Cake-in-the-style-of-RamMandir

সমকালীন প্রতিবেদন : বড়দিন মানেই নানারকম কেকের সম্ভার। ফ্রুট কেক, প্লাম কেক থেকে শুরু করে চকোলেট কেক, বিভিন্ন ধরনের পেস্ট্রি আরও কত কী! তবে, এবার বাজারে দেখা গেল রামমন্দির কেক। হ্যাঁ, ঠিকই শুনেছেন। রামমন্দির থিমে আগে পুজোর মন্ডপ দেখেছেন, তৈরি হয়েছে নেকলেস। এবার তৈরি হল ক্রিসমাস কেক। 

রামমন্দিরের আদলে কেক তৈরি করে তাক লাগিয়ে দিয়েছেন শিলিগুড়ির মেয়ে প্রিয়াঙ্কা দে ভদ্র। কেকটা দেখলে মনে হবে যেন অযোধ্যার রাম মন্দিরের মিনি সংস্করণ। প্রিয়াঙ্কা একজন কেক শিল্পী। শিলিগুড়ির এনটিএস মোড় এলাকার বাসিন্দা প্রিয়াঙ্কা। 

গত তিনবছর ধরেই তিনি নানা ধরনের কেক তৈরি করে নজর কেড়েছেন। এবার তিনি তিন পাউন্ডের কেক তৈরি করেছেন। সেটাও রামন্দিরের আদলে। তিনি জানালেন, কেকটা বানাতে অনেকদিন সময় লেগেছে। গঠনটা তৈরি করতেই বেশি সময় লেগেছে। 

মোট তিন পাউন্ডের কেক। নিচের দিকটা কেক, আর উপরের দিকটা ফন্ডেন্ট দিয়ে তৈরি। পুরো কেকটাই খাওয়া যাবে বলে জানিয়েছেন প্রিয়াঙ্কা। শিল্পীর কথায়, '২২ জানুয়ারি রামমন্দিরের উদ্বোধন হবে। আমি সবসময় রামমন্দির সম্পর্কিত কিছু করতে চেয়েছিলাম।' 

তিনি জানান, '‌যেহেতু আমি একজন কেক শিল্পী, তাই রাম মন্দির থিমেরই একটি কেক বানানোর চিন্তা-ভাবনা করি।' তবে এই কেক বিক্রির জন্য তৈরি করেননি প্রিয়াঙ্কা। তাই আপনি কিনতে চাইলেও এই কেক কিন্তু কিনতে পারবেন না। 







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন