Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৫ নভেম্বর, ২০২৩

এবারের ধনতেরাসের বিরল মহাযোগে ভাগ্য বদলে যেতে পারে অনেক মানুষের

 

Rare-Mahayoga

সমকালীন প্রতিবেদন : চলছে উৎসবের মরসুম। দুর্গাপুজো ও লক্ষ্মীপুজো পেরিয়ে গেছে। তবে বাঙালির উৎসবের তালিকা এখানেই শেষ হয়নি। কারণ, চলতি মাসেই রয়েছে কালীপুজো এবং দীপাবলি উৎসব। আর তার ঠিক আগেই পালিত হয় হিন্দুদের আরও এক উৎসব। আর সেটি হল ধনতেরাস। 

কার্তিক মাসের শুক্লপক্ষের ত্রয়োদশী তিথিতে পালিত হয় ধন্বন্তরী জয়ন্তী বা ধনতেরাস উৎসব। আর এবার ধনতেরাসের শুভ দিনে কাকতালীয়ভাবে তৈরি হতে চলেছে এক বিরল মহাযোগ। এই বিশেষ দিনে হস্তানক্ষত্র দেখা যাবে যা, ব্যবসায়ীদের জন্য প্রচুর আর্থিক সুবিধা বয়ে আনবে। তবে বেশ কয়েকটি রাশির জাতকরা এই যোগের কারণে বিরাট সৌভাগ্য লাভ করবেন। 

এই লাভবনের তালিকায় প্রথমেই আসেন বৃষরাশির জাতকরা। তাঁরা ধনতেরাসে গঠিত শুভ যোগ এবং দেবী লক্ষ্মীর আশীর্বাদ থেকে বিশেষ সুবিধা পাবেন। তাঁদের সম্পদ প্রচুর পরিমাণ বৃদ্ধি পাবে এবং নতুন চাকুরীর যোগ তৈরি হবে। এছাড়াও, প্রেমের বিষয়ে বিশেষ মোড় আসবে এই রাশির জাতকদের জীবনে। 

এই তালিকার দ্বিতীয় রাশি হল কর্কট। এই রাশির জাতকরা ধনতেরাসের শুভ কাকতালীয় প্রভাবের কারণে হঠাৎ অর্থলাভ করতে পারেন। থেমে যাওয়া কিছু পরিকল্পনা আবার শুরু হতে পারে এবং এবার তাঁদের সেইসব পরিকল্পনা ভালো ফলাফল এনে দিতে পারে।  

এই দুই রাশি ছাড়াও এই ধনতেরাস কন্যারাশির জাতকদের জন্য সুখ এবং সমৃদ্ধি নিয়ে আসবে। গ্রহের শুভ সমন্বয়ের কারণে তাঁরা দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাবেন এবং কর্মজীবন ও ব্যবসায় সুবিধা পেয়ে থাকবেন। 

তবে এবারের ধনতেরাস তুলা রাশির জাতকদের জন্য খুবই সৌভাগ্যের বলে মনে করা হচ্ছে। দেবী লক্ষ্মীর কৃপায় এই রাশির জাতকরা আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন এবং ব্যবসায় সমৃদ্ধি ঘটবে। এছাড়াও, এই যোগের প্রভাবে এই রাশির জাতকদের জীবন থেকে প্রেমের বাধা কেটে যেতে পারে। 

পাশাপাশি, মকর রাশির জাতকরা এই ধনতেরাসে গ্রহের শুভ প্রভাবে সম্পদ ও সমৃদ্ধি পাবেন। পরিবারে সমৃদ্ধি এবং সমাজে সুনাম বৃদ্ধি পাবে। যারা চাকরি করছেন, তাদের ক্ষেত্রে পদোন্নতি ঘটতে পারে এই সময়ে। 

প্রতিবেদনটি তথ্যের ভিত্তিতে লেখা হয়েছে। কোনরূপ কুসংস্কার বা অন্ধবিশ্বাসকে প্রশ্রয় দেওয়া ই-সমকালীনের উদ্দেশ্য নয়।‌





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন