Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৫ নভেম্বর, ২০২৩

বনগাঁয় নিউ সিংহ জুয়েলার্সের মেগা শোরুমের উদ্বোধন

 

Mega-showroom

সমকালীন প্রতিবেদন : ইজরায়েলের যুদ্ধের প্রভাব পড়ছে ভারতের স্বর্ণ ব্যবসায়। যুদ্ধের কারণে মূল্য বাড়ছে ডলারের। আর সেইসঙ্গে দাম বাড়ছে সোনার। যার ফলে এই মুহূর্তে সাধারণ ক্রেতাদের পক্ষে সোনার গয়না কেনা কষ্টকর হয়ে পড়ছে। 

রবিবার বনগাঁয় নিউ সিংহ জুয়েলার্সের নতুন মেগা শোরুমের উদ্বোধন করতে এসে এই উদ্বেগের কথা জানালেন অখিল ভারতীয় স্বর্ণকার সংঘের সাধারণ সম্পাদক টগর পোদ্দার।

ব্যবসায়ী বিনয় সিংহের হাত ধরে ১৯৬৮ সালে বনগাঁর চাকদা রোডের ধারে একটা ছোট্ট পরিসরে শুরু হয়েছিল নিউ সিংহ জুয়েলার্সের পথচলা। সেখান থেকে এখন শুধু বনগাঁ নয়, জেলার গন্ডি ছাড়িয়ে রাজ্যের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে গেছে এই প্রতিষ্ঠানের নাম। 

সময়ের সঙ্গে তাল মিলিয়ে এবং ক্রেতাদের চাহিদা মেটাতে তাই নতুন মেগা শোরুম চালু করলেন তাঁরা। এদিন বনগাঁর চাকদা রোডের ধারেই নতুন এই শোরুমের উদ্বোধন হল। গয়নার নতুন নতুন ডিজাইন পেতে অনেক ক্রেতাই কলকাতায় ছোটেন। 

নিউ সিংহ জুয়েলার্স কর্তৃপক্ষের আশা, তাঁদের নতুন এই মেগা শোরুম থেকেই ক্রেতাদের সেই আশা পূরণ করা সম্ভব হবে। এমনকি কলকাতার থেকেও কম দরে তাঁরা আধুনিক ডিজাইনের গয়না ক্রেতাদের হাতে তুলে দিতে পারবেন। সংস্থার পক্ষে রতন সিংহ এমনই জানালেন।

ইজরায়েল–প্যালেস্তাইনের যুদ্ধের কারণে আন্তর্জাতিক বাজার টালমাটাল। আর তার প্রভাবে সোনার বাজার থমকে রয়েছে। ডলারের দাম বেড়ে গেছে। লগ্নিকারীরা ডলারের বদলে সোনা কিনে রাখছেন। কিন্তু সাধারণ মানুষ সোনা কিনতে পারছেন না। 

বর্তমানে সেটি যথেষ্ট উদ্বেগের বলে মনে করছেন বঙ্গীয় স্বর্ণশিল্পী সমিতির রাজ্য সাধারণ সম্পাদক টগর পোদ্দার। নিউ সিংহ জুয়েলার্স কর্তৃপক্ষ জানিয়েছে, নতুন মেগা শোরুম উদ্বোধন উপলক্ষ্যে আজ থেকে ধনতেরাস পর্যন্ত নতুন এই শোরুমে গয়নার মজুরির উপর ৫০ শতাংশ পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন