Breaking

Post Top Ad

Your Ad Spot

মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩

কাছের মানুষ পিয়ার বিয়ের রাতেই গান পোস্ট করলেন অনুপম রায়

 

Anupam-posted-the-song

সমকালীন প্রতিবেদন : সোমবার রেজিস্ট্রি ম্যারেজ করলেন পরমব্রত চট্টোপাধ্যায় ও পিয়া চক্রবর্তী। প্রায় দুই বছর চুটিয়ে প্রেম করার পর ঘরোয়াভাবে সইসাবুদ সেরে ফেল‌লেন তাঁরা। পরিবারের উপস্থিতিতে যোধপুর পার্কে পরমব্রত চট্টোপাধ্যায়ের বাড়িতেই বিয়ে করেন এই যুগল। 

সোশ্যাল মিডিয়ার দৌলতে এসব কথা কারও অজানা নয়। কারণ, এই বিয়ের কনে পিয়া হলেন অনুপম রায়ের প্রাক্তন স্ত্রী। ২০২১ সালে বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। কানাঘুষো শোনা যায়, দেউচা পাচামি সমস্যা, শ্রমজীবি ক্যান্টিন, করোনাকালে ত্রাণ বিলির সময়েই নাকি পরমব্রত ও পিয়া কাছাকাছি আসেন। 

কেউ কেউ বলেন, অনুপমের সঙ্গে সম্পর্ক থাকাকালীনই নাকি ভালবাসার ঢেউ এসে লাগে পরম-পিয়ার অন্তরে। সে যাই হোক, এই অগ্রহায়ণেই নতুন জীবন শুরু করলেন পিয়া। আর অনুপম? তিনি কোথায়? 

গত ২৪ ঘণ্টায় মোট তিনটি পোস্ট শেয়ার করেছেন অনুপম। যার একটিতে সান ফ্রান্সিসকো ভ্রমণের ছবি, অন্যটিতে রয়েছে শো’র ‘বিহাইন্ড দ্য সিন’, আর একটি পোস্টে লেখক অরিন্দম চক্রবর্তীর বইয়ের বেশ কিছু লাইন তুলে অনুপম লিখেছেন, “নিজেই নিজেকে মারা, অন্যকে দিয়ে নিজেকে মারানো আর নিজেকে মরতে দেওয়া – এই তিনভাবেই নিজেকে শেষ করা সম্ভব। কাজেই নিজেকে উদ্যোগ নিয়ে নিজেকে মারতে হবে – এমন নয়।” 

এরপর গতকাল রাতে নিজের ফেসবুক ওয়াল থেকে নিজের একটি রিল ভিডিও শেয়ার করেন তিনি। এই ভিডিওতে তাঁকে একটি হৃদয় ভাঙার গান গাইতে শোনা যায়। ফোলা চোখে রাত জাগার ছাপ, সারা মুখে বিষণ্ণতা, হালকা পাক ধরেছে চুলে। 

সব মিলিয়ে গিটার হাতে ফ্রন্ট ক্যামেরাতেই রেকর্ড করলেন তাঁর আসন্ন গান। প্রাক্তন স্ত্রীর বিয়ের দিনেই এমন গানের কলি শোনানোকে অনেকেই জুড়েছেন তাঁদের হৃদয়ের তারের সঙ্গে। এটাই কি কোনো গায়কের হৃদয়ভঙ্গের ছবি? 






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন