Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩

বনগাঁর ‌প্রাক্তন প্রেমিকার নগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে বর্ধমান থেকে ধৃত যুবক

Arrested-youth

সমকালীন প্রতিবেদন : প্রাক্তন প্রেমিকার নগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে ‌দেওয়ার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করল সাইবার ক্রাইম থানার পুলিশ৷ এক যুবতীর অভিযোগের ভিত্তিতে সাইবারক্রাইম থানার পুলিশ ওই যুবককে গ্রেপ্তার করেছে। 

পুলিশ সূত্রে জানা গেছে, বছর ৩৩ বয়সের অভিযুক্ত ওই যুবকের নাম বিষ্ণু দেও চৌধুরী। বাড়ি পশ্চিম বর্ধমানের পানাগড় এলাকায়। সে দুর্গাপুর স্টিল প্ল্যান্টে কর্মরত৷ সম্প্রতি সোস্যাল মিডিয়ার মাধ্যমে বনগাঁ থানা এলাকার বাসিন্দা, বছর উনিশের এক কলেজ ছাত্রীর সঙ্গে তার আলাপ হয়।

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, অভিযুক্ত যুবক অন্য একজনের ছবি ব্যবহার করে ফেসবুকে একটি ফেক প্রোফাইল তৈরি করে। সেখানে সে নিজেকে সিআইএসএফ-এর কর্মী হিসেবে পরিচয় দেয়। ফেসবুকের মাধ্যমেই তার সঙ্গে আলাপ হয় বনগাঁর এক কলেজছাত্রীর।

ফেসবুকের প্রোফাইল দেখে ওই যুবককে বিশ্বাস করে তারসঙ্গে যোগাযোগ রাখতে শুরু করেন ওই যুবতী। ওই যুবক ভিডিও কল করে যুবতীর পরিবারের সঙ্গেও কথা বলা শুরু করে। যুবতীকে বিয়ে করবে বলেও প্রতিশ্রুতি দেয়।

পরবর্তীতে ওই যুবতী জানতে পারেন যে, ওই যুবক আসলে একজন প্রতারক। সে পরিচয় গোপন করে মিথ্যা পরিচয় দিয়ে তাকে বিয়ে করতে চাইছে। আর তারপরই ওই যুবকের সঙ্গে সম্পর্ক ছেদ করেন ওই যুবতী। এতেই ক্ষিপ্ত হয়ে ওঠে ওই যুবক।

এরপর সে ওই যুবতীর একাধিক নগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে শুরু করে। এই পরিস্থিতিতে ওই যুবতী বনগাঁ সাইবার ক্রাইম থানায় ওই যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে শুক্রবার অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে পুলিশ। ধৃতকে শনিবার বনগাঁ মহকুমা আদালতে তোলা হবে।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন