Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ১ নভেম্বর, ২০২৩

‌বাগদায় প্রেমিকার ছবি বিকৃত করে সোস্যাল মিডিয়ায় পোষ্ট, দুই বান্ধবী সহ গ্রেপ্তার প্রেমিক

 ‌

Arrested-lover

সমকালীন প্রতিবেদন : ‌‌প্রেমের সম্পর্কে ভাঙন দেখা দেওয়ায় আক্রোশবসত প্রাক্তন প্রেমিকার ছবি বিকৃত করে সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছিল প্রেমিক। আর এই কাজে সহযোগিতা করেছিল প্রেমিকের দুই বান্ধবী। এই অভিযোগে ওই প্রেমিক এবং তার দুই বান্ধবীকে গ্রেপ্তার করল সাইবার ক্রাইম থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, উত্তর ২৪ পরগনার বাগদা থানা এলাকার এক যুবতীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল বাগদারই বাসিন্দা সৌমেন মল্লিক নামে এক যুবকের। বিশেষ পরিস্থিতির কারণে গত বছর রথের সময় তাদের এই প্রেমের সম্পর্ক ভেঙে যায়। 

এই ঘটনার পর থেকে প্রেমিক সৌমেন তার প্রাক্তন প্রেমিকার উপর নানারকমভাবে মানসিক অত্যাচার করতে থাকে বলে অভিযোগ। এমনকি আক্রোশ মেটাতে প্রেমিকার ছবি বিকৃত করে তা সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয় বলেও অভিযোগ। আর এই কাজে সহযোগিতা করে সৌমেনের দুই বান্ধবী।

এমন পরিস্থিতিতে সামাজিক লজ্জার হাত থেকে রক্ষা পেতে মানসিকভাবে অত্যাচারিতা প্রেমিকা আত্মহত্যারও চেষ্টা করেন। তখনকার মতো পরিস্থিতি সামলে গত ১৯ আগস্ট ওই তরুণী বনগাঁ সাইবার ক্রাইম থানায় সৌমেন এবং তার দুই বান্ধবীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন।

সেই অভিযোগের ভিত্তিতে বনগাঁ সাইবার ক্রাইম থানার পুলিশ মঙ্গলবার রাতে অভিযুক্ত সৌমেন এবং তার দুই বান্ধবীকে গ্রেপ্তার করে। বুধবার দুপুরে তাদের তিনজনকে বনগাঁ মহকুমা আদালতে তোলা হলে বিচারক তাদেরকে ৬ দিনের জন্য পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দেন।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন