Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১ অক্টোবর, ২০২৩

অভিনেতা জিৎ-এর স্ত্রীর সৌন্দর্য্য হার মানাবে কোয়েল-শ্রাবন্তীকেও

The-beauty-of-Jeet-wife

সমকালীন প্রতিবেদন : বর্তমানে বাংলা সিনে ইন্ডাস্ট্রির এক মেগাস্টার হলেন অভিনেতা জিৎ। বাংলা সিনেমার পর্দায় কয়েকদশক আগেই পা রাখেন এই অবাঙালি অভিনেতা। শুরু থেকেই একের পর এক সুপারহিট সিনেমা বাঙালি দর্শককে উপহার দিয়ে চলেছেন তিনি। 

মূলত কমার্শিয়াল সিনেমাতেই কাজ করেন অভিনেতা জিৎ। আর বর্তমানে বাংলা কমার্শিয়াল সিনেমার হালটা যে তিনি একাই ধরে রেখেছেন, তা বলাই যায়। কারণ, এখন টলিউডের কমার্শিয়াল সিনেমাতে তাঁকেই দেখতে চান দর্শকরা। তাই দুর্গাপুজো হোক বা দীপাবলি, জিতের ছবি এলেই সিনেমা হলে  ভিড় জমান কমবয়সী দর্শকরা। 

তবে এমন তারকাদের পর্দায় দেখতে দেখতে তাদের বাস্তব জীবন সম্পর্কেও কৌতূহল জন্মায় দর্শকদের মধ্যে। তাই তাদের বাস্তব জীবনের নানান বিষয় নিয়ে মাঝেমধ্যেই গসিপ চলে সামাজিক মাধ্যমে। অভিনেতা জিৎ'ও সেই তালিকা থেকে বাদ যান না। 

তাঁর দাম্পত্য জীবন, পরিবার নিয়ে কৌতূহল থাকে ভক্তদের মধ্যে। তবে এসব বিষয় নিয়ে খুব একটা আলোচনা করতে চান না অভিনেতা নিজে। তাই নিজের বাস্তব জীবনকে স্পটলাইট-এর বাইরেই রেখেছেন তিনি বরাবর। 

তবে এটা জানেন কি, অভিনেতা জিতের স্ত্রী কিন্তু সৌন্দর্যের নিরিখে টেক্কা দিতে পারেন যেকোনও অভিনেত্রীকেই। অভিনেতাপত্নী মোহনা মাদনানি পেশায় একজন স্কুল শিক্ষিকা। প্রাচীন শহর লখনৌয়ের একটি স্কুলে শিক্ষকতা করেন তিনি। জিতের সঙ্গে ২০১১ সালে সাতপাকে বাঁধা পড়েন মোহনা। 

২০১২ সালে তাঁদের মাঝে আসে তাঁদের একমাত্র কন্যা নবন্যা। কিন্তু সন্তানের জন্ম দেওয়ার পরও মোহনা কিন্তু তাঁর রূপ এবং শারীরিক গঠন একইরকম মেনটেইন করে রেখেছেন। তাই বলা যায় যে, সৌন্দর্যের নিরিখে যেকোনও টলিউড নায়িকাকে টেক্কা দিতে পারেন তিনি। 

তবে বাস্তব জীবনকে কেরিয়ার থেকে অনেকটাই আলাদা রেখেছেন অভিনেতা জিৎ। তাই বাস্তব জীবন সম্পর্কে খুব কমই তাঁকে আলোচনা করতে শোনা যায়। তবে কাজের বাইরে একজন আদ্যোপান্ত 'ফ্যামিলি ম্যান' হলেন জিৎ। 

কাজের ফাঁকে সময় পেলেই পরিবারের সঙ্গে সময় কাটাতে ভালোবাসেন অভিনেতা। তার ঝলক মাঝেমধ্যেই দেখা যায় মোহনার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে। সম্প্রতি এক সুখবর দিয়েছেন অভিনেতা জিৎ। দ্বিতীয়বার বাবা হতে চলেছেন তিনি। 

সম্প্রতি তাঁদের ফটোশ্যুটের কিছু ছবি সামনে এসেছে। যেখানে মোহনা এবং নবন্যা দুজনকেই দেখা গিয়েছে। ছবিতে 'বেবি বাম্প' ফ্লন্ট করতে দেখা গিয়েছে মোহনাকে। আর এই পোস্টে অভিনন্দনের ঝড় তুলে দিয়েছেন তাঁর ভক্তরা। এটা দেখেই বোঝা যায় যে কতটা জনপ্রিয় এই অভিনেতা। 






‌‌

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন