Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩

‌বনগাঁয় বিরিয়ানির নতুন রেষ্টুরেন্ট চালু

New-Biryani-Restaurant

বিরিয়ানির নাম শুনলেই জিভে জল আসে অধিকাংশ খাদ্যরসিকদের। আর তাই দিন দিন বিরিয়ানির দোকানের সংখ্যা বাড়ছে। কে, কত কম দামে এবং কত ভালোভাবে ক্রেতাদের কাছে সেই বিরিয়ানি পরিবেশন করতে পারবে, তারই যেন প্রতিযোগিতা চলছে। ক্রেতারাও নানা দিক বিচার বিবেচনা করে পছন্দের দোকান বেছে নিচ্ছেন।

আর এই স্বাস্থ্যকর প্রতিযোগিতা থেকে বাদ নেই সীমান্ত শহর বনগাঁও। ছোট্ট এই শহরে এখন অলিতে গলিতে বিরিয়ানির দোকান। আর এই তালিকায় নতুন সংযোজন 'আবার খাবো' ‌রেষ্টুরেন্ট। বুধবারই এই রেষ্টুরেন্টের পথ চলা শুরু হল। বনগাঁয় অনুষ্ঠান বাড়ির 'রান্নার ঠাকুর'‌ হিসেবে পরিচিত বাপি পান্ডার উদ্যোগে চালু হল এই নতুন রেষ্টুরেন্ট।

বনগাঁর যশোর রোডের ধারে, অভিযান সংঘের কাছে চালু হওয়া নতুন এই রেষ্টুরেন্টে থাকছে চিকেন বিরিয়ানি। কলাপাতায় পরিবেশন করা এই বিরিয়ানির মূল্য রাখা হয়েছে ১০০ টাকা। সেখানে থাকছে প্রমান সাইজের চিকেন, ডিম, আলু। 

এছাড়াও, চিকেন কষা প্রতি পিস ২০ টাকা। এর সঙ্গে থাকছে ৪ পিস মটন সহ বাসন্তী পোলাও। যার দাম রাখা হয়েছে ২৪০ টাকা। আলাদা করে শুধুমাত্র বাসন্তী পোলাও নিলে প্লেট প্রতি দাম পড়ছে ৬০ টাকা। আগামীদিনে চিলি চিকেন, ফিস ফ্রাই, ফিস কবিরাজির মতো আইটেমগুলিও যুক্ত করা হবে বলে জানা গেছে। 

প্রতিদিন দুপুর ১ টা থেকে রাত ১০ টা পর্যন্ত এই রেষ্টুরেন্ট খোলা রাখা হচ্ছে। তাহলে আর অপেক্ষা কিসের ? ‌পুজোর দিনগুলি না হয় পরিবারের সদস্য, বন্ধুদের নিয়ে কাটুক 'আবার খাবো' রেষ্টুরেন্টের খাবারের স্বাদের সঙ্গে। 

বিজ্ঞাপনী প্রতিবেদন

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন