Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ১৬ আগস্ট, ২০২৩

উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের সভাধিপতি নারায়ণ গোস্বামী

 ‌‌‌

Zilla-Parishad

সমকালীন প্রতিবেদন : ‌‌‌উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের সভাধিপতি নির্বাচিত হলেন নারায়ণ গোস্বামী। সহ সভাধিপতি হলেন বীনা মন্ডল। বুধবার সর্বসম্মতিক্রমে এই দুই পদে দায়িত্ব দেওয়া হল এই দুই তৃণমূল নেতানেত্রীকে। এদিন জেলাশাসকের উপস্থিতিতে বারাসতের তিতুমীর হলে শপথ নেন তাঁরা।

এবারের পঞ্চায়েত নির্বাচনে উত্তর ২৪ পরগনা জেলা পরিষদের ৬৬ টি আসনের মধ্যে সবকটি আসনেই জয়লাভ করে তৃণমূল। যদিও বিরোধীদের অভিযোগ, নির্বাচনের নামে প্রহসন হয়েছে। বিরোধীদের ভোট করতেই দেওয়া হয় নি।

যদিও শাসক দলের পক্ষে মন্ত্রী পার্থ ভৌমিক এদিন বলেন, 'আমরাও চেয়েছিলাম বিরোধীদের থেকে কয়েকজন জিতুন। কিন্তু তাঁরা কেউ জিততে না পারলে আমাদের তো আর কিছু করার নেই। তৃণমূল কর্মীরা মাঠে ময়দানে মানুষের সঙ্গে আছেন। আর বিরোধীরা টিভিতে আছেন।'‌

এদিকে, পঞ্চায়েত স্তর থেকে রাজনীতিতে টিকে থাকা নারায়ণ গোস্বামী দীর্ঘদিন ধরে জেলা পরিষদের কর্মাধ্যক্ষ হিসেবে দায়িত্ব সামলে আসছেন। জেলা পরিষদের শেষ বোর্ডেও তিনি পূর্ত দপ্তরের দায়িত্ব সামলেছেন। পাশাপাশি, বর্তমানে অশোকনগর কেন্দ্রের বিধায়কও তিনি।

অন্যদিকে, বীনা মন্ডল জেলা পরিষদের শেষ বোর্ডে সভাধিপতির দায়িত্ব সামলেছেন। এবারে সভাধিপতির পদটি জেনারেল হয়ে যাওয়ায় এই পদের দায়িত্ব দেওয়া হয়েছে নারায়ণ গোস্বামীকে। আর সহ সভাধিপতির দায়িত্ব পেয়েছেন বীনা মন্ডল।

: ‌ভিডিও প্রতিবেদন দেখতে নিচের লিঙ্কে ক্লিক করুন :

এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাজ্য বিধানসভার মুখ্য সচেতক নির্মল ঘোষ, সহ মুখ্য সচেতক তাপস রায়, মন্ত্রী পার্থ ভৌমিক, রথীন ঘোষ, জ্যোতিপ্রিয় মল্লিক, সুজিত বসু, শোভনদেব চট্টোপাধ্যায় সহ দলের অন্যান্য বিধায়ক, পুরপ্রধানেরা। 









কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন