Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৬ আগস্ট, ২০২৩

বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি বদল, নতুন সভাপতি দেবদাস মন্ডল

The-new-president-is-Devdas-Mondal

সমকালীন প্রতিবেদন : ‌পঞ্চায়েত নির্বাচনে তৃণমূল রাজ্য জুড়ে যে দুর্নীতি, লুটতরাজ চালিয়েছে, লোকসভা নির্বাচনে তার ফল ভোগ করতে হবে তৃণমূলকে। জেলা সভাপতি হিসেবে দায়িত্বভার গ্রহণ করে এমনই ভবিষ্যৎবাণী করলেন বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলা নবনিযুক্ত সভাপতি দেবদাস মন্ডল।

রবিবারই রাজ্যের ৩০ টি সাংগঠনিক জেলার নতুন সভাপতি এর নাম ঘোষণা করেছে বিজেপির রাজ্য কমিটি। আর সেই তালিকায় সংযোজিত হয়েছে দেবদাস মন্ডলের নাম। 

এতদিন তিনি বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। পাশাপাশি, তিনি বনগাঁ পুরসভার বিজেপির একজন কাউন্সিলরও বটে।

রাজ্য কমিটির কাছ থেকে খবর পাওয়ার পরেই বিজেপির বনগাঁ সংগঠনিক জেলার নতুন সভাপতি হিসেবে দেবদাস মন্ডলকে বরণ করে নেন বনগাঁর বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর। এদিন শান্তনু ঠাকুরের বাড়িতেই জেলার নতুন সভাপতিকে বরণ করে নেন শান্তনু ঠাকুর সহ দলের অন্যান্য বিধায়ক এবং নেতারা।

সভাপতি হিসেবে দায়িত্বভার গ্রহণ করার পরই দেবদাস মন্ডল জানান, 'সমস্তরকম গোষ্ঠীদ্বন্দ্ব ভুলে দলের সমস্ত কর্মীদেরকে নিয়ে লোকসভা নির্বাচনে আমরা লড়াই করার প্রস্তুতি নেব।' 

‌দেবদাস মন্ডল আরও বলেন, 'পঞ্চায়েত নির্বাচনে তৃণমূল  ভোট লুট করে সাধারণ মানুষের গণতান্ত্রিক অধিকার কেড়ে নিয়েছে, আগামী বছরের লোকসভা নির্বাচনে মানুষ তার জবাব দেবে। বিপুল ভোটে জয়ী হবে বিজেপি। কেন্দ্রে আবার ক্ষমতায় আসবে নরেন্দ্র মোদির নেতৃত্বে ভারতীয় জনতা পার্টি।'

: ভিডিও প্রতিবেদন দেখতে নিচের লিঙ্কে ক্লিক করুন :

আগাগোড়াই শান্তনু ঠাকুরের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত  দেবদাস মন্ডল। আর তাঁকেই এবার দল সভাপতির দায়িত্ব দেওয়ায় খুশি শান্তনু ঠাকুর নিজেই। এ ব্যাপারে এদিন তিনি বলেন, দেবদাস মন্ডলের নেতৃত্বে সংগঠন আরো মজবুত হবে। তার নেতৃত্বে দলের সমস্তস্তরের নেতাকর্মীদের নিয়ে নতুন রূপে কাজ করবে বিজেপি।







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন