Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২ আগস্ট, ২০২৩

বাগদায় ‌বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাবা–ছেলের মৃত্যুতে শোকাহত গোটা গ্রাম

 ‌

Death-of-father-and-son

সমকালীন প্রতিবেদন : ‌প্রাত:‌ভ্রমণে বেড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রথমে প্রাণ গেল বাবার। আর বাবাকে বাঁচাতে এসে প্রাণ গেল ছেলেরও। উত্তর ২৪ পরগনার বাগদা থানার সিন্দ্রানী এলাকার এই ঘটনায় গভীর শোকের ছায়া নেমে এসেছে।

জানা গেছে, প্রতিদিন প্রাত:‌ভ্রমণে যাওয়ার অভ্যেস ছিল সিন্দ্রানীর মাগুরকোনা গ্রামের বাসিন্দা বছর ৬২ বয়সের সমীর দাসের। বুধবারও সেই অভ্যাসবসত বাড়ি থেকে বেড়িয়েছিলেন। বাড়ি ফেরার সময় গ্রামের রাস্তার ধার থেকে ফুল সংগ্রহও করতেন তিনি।

এদিনও প্রাত:‌ভ্রমণ সেরে বাড়ি ফেরার পথে দেখতে পান যে, একটি গাছের ডাল ভেঙে পড়ে আছে। সেটি হাত দিয়ে সরাতে গিয়ে বিপত্তি ঘটে। গাছের ডালের সঙ্গে যে বিদ্যুৎবাহী তার জড়িয়ে ছিল, তা তিনি খেয়াল করেন নি।

এই অবস্থায় এই ডাল সরাতে গিয়েই বিদ্যুৎস্পৃষ্ট হন ওই বৃদ্ধ। তাঁর ওই অবস্থার কথা জানতে পেরে ঘটনাস্থলে ছুটে যান বৃদ্ধের বড় ছেলে বিধান দাস। তিনি প্রথমে তার সরানোর চেষ্টা করলে শক খেয়ে সরে আসেন।

এরপর নিজের পোষাক দিয়ে তারটিকে ধরে সরিয়ে দেন। ইতিমধ্যেই সেখানে হাজির হন তার ভাই বিকাশ দাস (‌৪২)‌। তিনি তার বাবাকে ধরে সরাতে গেলে তিনিও ‌বিদ্যুৎস্পৃষ্ট হন। ফলে বাবা এবং ছেলে দুজনেই অসুস্থ হয়ে পড়েন।

এই অবস্থায় দুজনকে বিদ্যুতের তার থেকে মুক্ত করে চিকিৎসার জন্য বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাদেরকে মৃত বলে ঘোষণা করেন। একই সঙ্গে বাবা এবং ছেলের মৃত্যুর ঘটনায় শোকাহত ওই পরিবার সহ গোটা গ্রাম।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন