Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ৭ জুলাই, ২০২৩

বনগাঁয় প্রকাশ্য দিবালোকে গুলি করে খুন, গুলিবিদ্ধ আরও এক

 

Shoot-in-broad-daylight

সমকালীন প্রতিবেদন : পঞ্চায়েত নির্বাচন অনুষ্ঠিত হতে আর মাত্র কয়েক ঘন্টা বাকি। আর তার আগেই প্রকাশ্য দিবালোকে পর পর গুলি করে খুন করা হল এক ব্যক্তিকে। গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আরও একজন। শুক্রবার সকালে বনগাঁ থানার কালুপুর এলাকার এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন সকাল সাড়ে ১১ টা নাগাদ বনগাঁ থানার কালুপুর গ্রাম পঞ্চায়েতের ধর্মপুর এলাকায় রাস্তার ধারে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তির মৃতদেহ পড়ে থাকতে দেখেন পথচলতি মানুষেরা। তার গোটা শরীর তখন রক্তে ভেসে যাচ্ছে। পাশেই পড়ে ছিল তার মোটর বাইকটি।

একই সঙ্গে থাকা আরও এক ব্যক্তির পীঠে গুলি লাগে। গুলিবিদ্ধ অবস্থায় তিনি কোনওরকমে ঘটনাস্থল থেকে পালিয়ে গিয়ে পাশের একটি বাড়ির গোয়ালঘরে আশ্রয় নেওয়ায় এই যাত্রায় বেঁচে যান তিনি। পরে স্থানীয়রা তাকে বনগাঁ হাসপাতালে নিয়ে যান। বর্তমানে সেখানেই তার চিকিৎসা চলছে।

প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে, গুলিবিদ্ধ হয়ে যিনি মারা গেছেন, তার নাম বিশ্বনাথ। বছর ৪৫ বয়সের ওই ব্যক্তির বাড়ি হাবড়া এলাকায়। গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ব্যক্তির নাম প্রতাপ মন্ডল। ঘটনাস্থলে কৃষ্ণ নামে আরও একজন ছিল। তার বাড়িও হাবড়া এলাকায়। 


‌: ‌এই সংক্রান্ত ভিডিও প্রতিবেদন দেখতে নিচে ক্লিক করুন :

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পেরেছে, নিজেদের মধ্যে কোনও বিষয়ে বিবাদের জেরে নিজেরাই একে অপরের উপর গুলি চালিয়েছে। কৃষ্ণ নামে তৃতীয় ব্যক্তি ঘটনাস্থল থেকে পলাতক। হাবড়া থেকে এরা কেন কালুপুর এলাকায় এসেছিল, কি কারণে এই খুন, পুলিশ তা তদন্ত করে দেখছে। তবে এই ঘটনার সঙ্গে রাজনীতির কোনও সম্পর্ক নেই বলে পুলিশ জানতে পেরেছে।







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন